ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

মাদ্রাসাছাত্র অপহরণের অভিযোগে শিক্ষক গ্রেপ্তার

নেত্রকোনা সংবাদদাতা || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৪:০২, ৩ মে ২০২১  
মাদ্রাসাছাত্র অপহরণের অভিযোগে শিক্ষক গ্রেপ্তার

নেত্রকোনার কলমাকান্দায় মাদ্রাসাছাত্র আল সানিকে (৭) অপহরণের অভিযোগে মাদ্রাসার শিক্ষক হাফেজ আব্দুর রহমানকে গ্রেপ্তার করেছে পুলিশ।

সোমবার (৩ মে)  দুপুরে গ্রেপ্তার শিক্ষক হাফেজ আব্দুর রহমানকে নেত্রকোনা আদালতে পাঠানো হয়েছে।

কলমাকান্দা থানার অফিসার ইনচার্জ (ওসি) এটিএম মাহমুদুল হক সোমবার (৩ মে) দুপুরে বিষয়টি নিশ্চিত করেছেন।

আল সানি উপজেলার বিশরপাশা গ্রামের মো. আরিফের ছেলে। সে হামিয়ু সুন্নাহ্ আরাবিয়া হাফিজিয়া নূরানী মাদ্রাসার ছাত্র। সে ওই মাদ্রাসায় নুরানীতে পড়াশোনা করত। 

অপহরণের অভিযোগে গ্রেপ্তার ওই মাদ্রাসার শিক্ষক হাফেজ আব্দুর রহমান (২৪) গোপালগঞ্জ জেলার বিজয়পাশা গ্রামের মনিরুজ্জামান ভূইয়ার ছেলে।

লিখিত অভিযোগে জানা যায়, করোনাকালীন মাদ্রাসা বন্ধ থাকায় ওই এলাকার গেলাচৌকা জামে মসজিদ শিক্ষক হাফেজ আব্দুর রহমানের নিকট সানি নিয়মিত মক্তবে পড়ত। তার সঙ্গে বাদীর আপন ভাগনা আল মাহিও (৮) বক্তবে পড়ত। প্রতিদিন সকাল ৭টায় শুরু করে সাড়ে ১০টায় বাড়ি ফিরে আসত। কিন্তু রোববার মাহি বাড়ি আসলেও আল সানি যথাসময়ে বাড়ি আসেনি। তখন আল মাহি জানায় সানি শিক্ষক আব্দুর রহমানের সঙ্গে কলমাকান্দা গিয়েছে।

খবর পেয়ে তিনি বাদী কলমাকান্দা বাজারে থাকা তার আত্মীয় স্বজনদের বিষয়টি অবহিত করেন। এছাড়া পুলিশকেও বিষয়টি মৌখিকভাবে জানানো হয়। পরে পুলিশ ও স্বজন অনেক খোঁজাখুঁজির পর কলমাকান্দা সদরের রেন্টিতলা সিএনজি স্টেশন এলাকা থেকে সানিকে উদ্ধার করা হয় এবং ওই শিক্ষককে গ্রেপ্তার করা হয়। এসময় শিক্ষকের ব্যাগ থেকে মাথায় বাঁধার কালো কাপড়, খেলনার পিস্তল, মেমোরি কার্ড, সুতা ও একাধিক সিম জব্দ করে পুলিশ।

ওসি এটিএম মাহমুদুল হক জানান, এ ঘটনায় রোববার (২ মে)  রাতেই শিশুর পিতা বাদী হয়ে কলমাকান্দা থানায় একটি নারী ও শিশু নির্যাতন দমন আইনে শিক্ষকের নাম উল্লেখসহ অজ্ঞাত ৩ তিনজনের বিরুদ্ধে মামলা দায়ের করেছেন। সোমবার দুপুরে গ্রেপ্তার শিক্ষককে নেত্রকোনা আদালতে পাঠানো হয়েছে বলেও জানায় পুলিশ।

দেবল/বুলাকী

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়