Risingbd Online Bangla News Portal

ঢাকা     মঙ্গলবার   ১৫ জুন ২০২১ ||  আষাঢ় ১ ১৪২৮ ||  ০৩ জিলক্বদ ১৪৪২

সৈয়দপুরে জাপার ১১ নেতার পদত্যাগ

নীলফামারী প্রতিনিধি  || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২১:৩১, ১০ মে ২০২১  
সৈয়দপুরে জাপার ১১ নেতার পদত্যাগ

জাতীয় পাটির নীলফামারীর সৈয়দপুর উপজেলা শাখা, পৌর শাখা এবং অঙ্গসংগঠনের ১১ নেতা দলীয় পদ থেকে পদত্যাগ করেছেন বলে গণমাধ্যমকে জানিয়েছেন।

গত ২৪ ঘণ্টায় একে একে নেতারা পদ ছেড়ে দেওয়ায় জেলায় দলটির মধ্যে তোলপাড় সৃষ্টি হয়েছে। 

ওই সকল নেতারা তাদের পদত্যাগপত্র জাতীয় পার্টি নীলফামারী জেলা শাখার আহ্বায়ক ও নীলফামারী-৪ আসনের সংসদ সদস্য আহসার আদেলুর রহমান আদেল বরাবরে পাঠিয়েছেন। সোমবার (১০ মে) বিষয়টি নিশ্চিত করেছেন ওই ১১ নেতা। তবে জেলা শাখার আহ্বায়ক আহসার আদেলুর রহমান আদেলের সঙ্গে যোগাযোগ করা সম্ভব না হওয়ায় তার কাছ থেকে এর সত্যতা নিশ্চিত করা সম্ভব হয়নি।  

রোববার (৯ মে) সকালে জাতীয় পার্টির সৈয়দপুর উপজেলা শাখার আহ্বায়ক শিল্পপতি আলহাজ্ব সিদ্দিকুল আলম সিদ্দিক ও দুপুরে সৈয়দপুর পৌর শাখার সদস্য সচিব আলতাফ হোসেন পদত্যাগ করেন। এরপর থেকে শুরু হয় জল্পনা। আজ সোমবার বিকেলে পর্যন্ত আরও ৯ নেতা পদত্যাগ করেন।

পদত্যাগ করা অন্য নেতারা হলেন, সৈয়দপুর উপজেলা শাখার যুগ্ম আহ্বায়ক ডা. সুরত আলী বাবু, পৌর শাখার যুগ্ম আহ্বায়ক সামসুদ্দিন অরুন ও রাকিব খান, জাতীয় যুব সংহতির উপজেলা শাখার সভাপতি রওশন মাহানামা, সাধারণ সম্পাদক ওবায়দুর রহমান (ভুট্টু), জাতীয় স্বেচ্ছাসেবক পার্টির উপজেলা শাখার আহ্বায়ক শফিউল আলম (সুজন), পৌর শাখার আহ্বায়ক খোরশেদ আলম, সদস্য সচিব মনোয়ার হোসেন মুকুল চৌধুরী এবং জাতীয় শ্রমিক পার্টির পৌর শাখার আহ্বায়ক মো. মনসুর আলী।

পদত্যাগপত্রে পদত্যাগের কারণ হিসেবে ব্যক্তিগত ব্যস্ততা, দলের নানাবিধ সমস্যা-সংকট ও দলীয় হাইকমান্ডের বিতর্কিত সিদ্ধান্তের কারণে সংগঠন পরিচালনা অসম্ভব বলে উল্লেখ করেছেন। তবে তারা দলের সাধারণ সদস্য হিসেবে দলীয় কর্মসূচিতে নিজেকে সম্পৃক্ত রেখে দলকে এগিয়ে নেওয়ার কথা বলেছেন। 
 

সিথুন/বকুল

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়