ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

কোম্পানীগঞ্জে কাদের মির্জার অবরোধ ঘোষণা

নোয়াখালী প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:৫৬, ১৪ জুন ২০২১   আপডেট: ১২:৫৮, ১৪ জুন ২০২১
কোম্পানীগঞ্জে কাদের মির্জার অবরোধ ঘোষণা

বসুরহাট পৌরসভার মেয়র আবদুল কাদের মির্জা

নোয়াখালীর কোম্পানীগঞ্জে সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের ছোট ভাই বসুরহাট পৌরসভার মেয়র আবদুল কাদের মির্জা বুধবার (১৬ জুন) কোম্পানীগঞ্জে অবরোধ ঘোষণা করেছেন।

সোমবার (১৪ জুন) সকালে বসুরহাট বাজারের জিরো পয়েন্টের বঙ্গবন্ধু চত্বর থেকে তার অনুসারী স্বপন মাহমুদের ফেসবুক অ্যাকাউন্ট থেকে লাইভে এসে প্রতিপক্ষ উপজেলা আওয়ামী লীগের নেতাকর্মীদের বিরুদ্ধে অবরোধের নামে ২০০ সিএনজি চালিত অটোরিকশা ভাঙচুর ও লুটপাটের অভিযোগ তুলে তিনি এই অবরোধ ঘোষণা করেন।

লাইভে প্রতিপক্ষ নেতাকর্মীদের উদ্দেশ্য করে কাদের মির্জা বলেন, তারা গতকালকে অবরোধের নামে ২০০ সিএনজি চালিত অটোরিকশা ভাঙচুর করেছে এবং লুটপাট করছে।  এটি কোন অবরোধ নয়, এটি হচ্ছে ডাকাতি। এ সময় তিনি সিএনজি ড্রাইভারদের আক্রমণকারীদের গ্রেপ্তার ও ক্ষতিপূরণ দাবি করেন।  

উল্লেখ্য, গত শনিবার (১২ জুন) দুপুর ১২টায় উপজেলা আওয়ামী লীগের মুখপাত্র ও সেতুমন্ত্রীর ভাগনে মাহবুবুর রশিদ মঞ্জু নিজের ফেসবুকে লাইভে এসে কোম্পানীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের একাংশের পক্ষ থেকে কোম্পানীগঞ্জে পরবর্তী ৪৮ ঘণ্টা সর্বাত্মক অবরোধ কর্মসূচি পালনের ডাক দেন। আবদুল কাদের মির্জার নেতৃত্বে আওয়ামী লীগ নেতা বাদলের ওপর হামলাকারীদের বিচারের দাবিতে এ অবরোধ ডাকা হয়।

/সুজন/এসবি/

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়