Risingbd Online Bangla News Portal

ঢাকা     বৃহস্পতিবার   ২৮ অক্টোবর ২০২১ ||  কার্তিক ১২ ১৪২৮ ||  ২০ রবিউল আউয়াল ১৪৪৩

Risingbd Online Bangla News Portal

চাঁদাবাজির মামলায় ছাত্রলীগের সাবেক নেতা গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৯:০০, ৮ আগস্ট ২০২১  
চাঁদাবাজির মামলায় ছাত্রলীগের সাবেক নেতা গ্রেপ্তার

চৌগাছা উপজেলা ছাত্রলীগের সাবেক সহ-সম্পাদক শামীম রেজা

যশোরের চৌগাছা উপজেলা ছাত্রলীগের সাবেক সহ-সম্পাদক শামীম রেজাকে গ্রেপ্তার করেছে পুলিশ।

শনিবার (৭ আগস্ট) বিকেলে শহরের মধুমতি প্রাইভেট হাসপাতালে তিনি সদ্যজাত মেয়ে ও স্ত্রীকে দেখতে গেলে সেখান থেকে তাকে গ্রেপ্তার করা হয়। পুলিশ বলছে, চাঁদাবাজির মামলায় তাকে গ্রেপ্তার করা হয়েছে। পরিবারের দাবি, মামলা সাজানো।

শামীম রেজার ছোটভাই ছাত্রলীগ নেতা ফয়সাল রানা বলেন, শুক্রবার (৬ আগস্ট) শহরের মধুমতি প্রাইভেট ক্লিনিকে তার ভাইয়ের স্ত্রী সিজারের মাধ্যমে একটি মেয়ে সন্তানের জন্ম দেন। তার ভাই সেখানে মেয়ের কাছেই ছিলেন। শনিবার বিকেল ৩টার দিকে চৌগাছা থানার ওসি সাইফুল ইসলাম সবুজের নেতৃত্বে পুলিশ হাসপাতালে মেয়ে কোলে নিয়ে অবস্থান করা অবস্থায় তাকে গ্রেপ্তার করে নিয়ে যান। কোন মামলায় পুলিশ তাকে গ্রেপ্তার করছে জানতে চাইলেও সেটা বলেনি।

চৌগাছা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাইফুল ইসলাম সবুজ জানান, শহরের ফুডল্যান্ড নামে একটি রেস্টুরেন্টের ব্যবস্থাপক আবুল কালাম আজাদ তার নামে একটি চাঁদাবাজি মামলা করেন। মামলা নথিভুক্ত হওয়ার পর পুলিশ তাকে গ্রেপ্তার করে।

তবে শামীম রেজার পিতা উপজেলা আওয়ামী লীগের সদস্য আওরঙ্গজেব চুন্নু দাবি করে বলেন, ‘এটি একটি সাজানো মামলা। বর্তমানে করোনা পরিস্থিতির কারণে যশোর জেলার সকল হোটেল-রেস্টুরেন্ট বন্ধ ঘোষণা করা হয়েছে। তাহলে ওই রেস্টুরেন্টটি খুললো কিভাবে? আর আমার ছেলে সেখানে চাঁদাবাজিই বা করলো কিভাবে?’

ওসি আরও জানান, করোনা পরিস্থিতির কারণে আদালত দুপুর ১টা পর্যন্ত চলছে। এজন্য রোববার তাকে আদালতে পাঠানো হবে।

যশোর/রিটন

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়