ঢাকা     বৃহস্পতিবার   ০৯ মে ২০২৪ ||  বৈশাখ ২৬ ১৪৩১

চট্টগ্রামে ই-অরেঞ্জের মালিকসহ ৭ জনের বিরুদ্ধে মামলা

নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৮:৫০, ১৭ অক্টোবর ২০২১   আপডেট: ১৮:৫৩, ১৭ অক্টোবর ২০২১
চট্টগ্রামে ই-অরেঞ্জের মালিকসহ ৭ জনের বিরুদ্ধে মামলা

প্রায় ১ কোটি ৩৩ লাখ আত্মসাৎ করার অভিযোগে ই-কমার্স প্রতিষ্ঠান ই-অরেঞ্জের মালিকসহ সাতজনের বিরুদ্ধে চট্টগ্রামের আদালতে মামলা করেছেন ইকবাল হোছেন (২৯) নামে ভুক্তভোগী এক গ্রাহক।

রোববার (১৭ অক্টোবর) বাদীসহ ২২ জন ভুক্তভোগী গ্রাহকের পক্ষে প্রতারণা ও অপরাধজনক বিশ্বাস ভঙ্গের ধারায় চট্টগ্রামের মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মেহনাজ রহমানের আদালতে এ মামলা দায়ের করা হয়। আদালত মামলা আমলে নিয়ে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশনকে (পিবিআই) তদন্ত করে প্রতিবেদন দাখিলের আদেশ দিয়েছেন। 

মামলার আসামিরা হলেন ই-অরেঞ্জ মালিক সোনিয়া মেহজাবিন, তার স্বামী মাসুকুর রহমান, সাবেক পুলিশ কর্মকর্তা শেখ সোহেল রানা, প্রতিষ্ঠানটির কর্মকর্তা আমানুল্লাহ, বীথি আক্তার, জায়েদুল ফিরোজ ও নাজমুল হাসান রাসেল।

মামলার বাদীপক্ষের আইনজীবী অ্যাডভোকেট নাজমুস সাকিব মামলা দায়েরের সত্যতা নিশ্চিত করেন। তিনি জানান, গত ২৭ মে’র পর থেকে বিভিন্ন সময় পণ্য ক্রয় করার জন্য ই-অরেঞ্জকে অর্থ দেন গ্রাহকেরা। তবে নির্দিষ্ট সময়ের পরও প্রতিষ্ঠানটি গ্রাহকদের কোনো পণ্য সরবরাহ করেনি। অর্ডার নেওয়ার পর থেকে ই-অরেঞ্জ কর্তৃপক্ষ ফেসবুকে নোটিশের মাধ্যমে বিভিন্ন সময় গ্রাহকদের পণ্য সরবরাহের আশ্বাস দেয়। কিন্তু তারা পণ্য সরবরাহ না করে দেশে প্রায় ১ লাখ গ্রাহকের ১১০০ কোটি টাকা আত্মসাৎ করেন। আত্মসাৎ করা এ টাকার মধ্যে চট্টগ্রামের ২৩ জন গ্রাহকের প্রায় ১ কোটি ৩২ লাখ ৭০ হাজার ৯২৬ টাকা রয়েছে।
 

রেজাউল/বকুল 

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়