ঢাকা     মঙ্গলবার   ২৩ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১০ ১৪৩১

পদ্মা সেতু উদ্বোধন ঘিরে সাংস্কৃতিক অনুষ্ঠান চলবে টানা ছয় দিন

মাদারীপুর প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৭:১৯, ১৭ জুন ২০২২   আপডেট: ১৭:২৪, ১৭ জুন ২০২২
পদ্মা সেতু উদ্বোধন ঘিরে সাংস্কৃতিক অনুষ্ঠান চলবে টানা ছয় দিন

পদ্মা সেতু উদ্বোধন উপলক্ষে মাদারীপুর জেলা প্রশাসনের পক্ষ থেকে বিভিন্ন ধরনের কর্মসূচি হাতে নেওয়া হয়েছে। থাকছে সংগীত পরিবেশনা, বর্ণাঢ্য লেজার শো, আতশবাজি ও সমবেত নৃত্য।

শুক্রবার (১৭ জুন) সকালে মাদারীপুরের জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে আয়োজিত সংবাদ সম্মেলনে এসব তথ্য জানান জেলা প্রশাসক ড. রহিমা খাতুন।

তিনি বলেন, ‘আগামী ২৫ জুন পদ্মা সেতুর উদ্বোধন ঘিরে আয়োজিত প্রধানমন্ত্রী শেখ হাসিনার জনসভাস্থান মাদারীপুরের বাংলাবাজার ফেরিঘাট এলাকায় ছয় দিনব্যাপী সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে। টানা ছয় দিন সন্ধ্যা সাতটা থেকে রাত সাড়ে নয়টা পর্যন্ত সাংস্কৃতিক অনুষ্ঠান চলবে।’

অনুষ্ঠানে সংগীত পরিবেশন করবেন- মমতাজ বেগম, খুরশীদ আলম, প্রতীক হাসান, খাইরুল আনাম শাকিল, প্রিয়াংকা গোপ, কণা, ইমরান, শফি মণ্ডল, রাজিব, ঐশী, মেহেরীন, সজীবসহ অন্যরা। সমবেত নৃত্য পরিচালনা করবেন শামীম আরা নিপা ও শিবলী মুহাম্মদ।

জেলা প্রশাসক রহিমা খাতুন বলেন, ‘স্বপ্নের পদ্মা সেতুর উদ্বোধনের দ্বারপ্রান্তে দাঁড়িয়ে প্রতিটি বাঙালির হৃদয় আজ আনন্দে উল্লসিত। সেতুর উদ্বোধন উপলক্ষে ২২ জুন জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে থেকে বর্ণাঢ্য আনন্দ শোভাযাত্রা বের করা হবে। আজ থেকেই ক্ষণগণনা শুরু হলো। উদ্বোধন অনুষ্ঠানে থাকবে প্রচুর এলইডি মনিটর। এতে দূর থেকে দর্শকেরা অনুষ্ঠান উপভোগ করতে পারবেন।’

সংবাদ সম্মেলনে আরো উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মো. সাইফুল ইসলাম, অতিরিক্ত জেলা প্রশাসক সার্বিক শিমুল কুমার সাহা, অতিরিক্ত জেলা প্রশাসক রাজস্ব ঝোটন চন্দ প্রমুখ।

বেলাল/কেআই

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়