ঢাকা     বৃহস্পতিবার   ০৯ মে ২০২৪ ||  বৈশাখ ২৬ ১৪৩১

 সাবেক ইউপি সদস্যকে হত্যার ঘটনায় গ্রেপ্তার ৩

নরসিংদী প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৭:০৫, ২৩ জুন ২০২২  
 সাবেক ইউপি সদস্যকে হত্যার ঘটনায় গ্রেপ্তার ৩

সাবেক ইউপি সদস্যকে হত্যার ঘটনায় গ্রেপ্তারকৃত তিন যুবক

নরসিংদীতে সুজিত সূত্রধর (৫৬) নামে এক সাবেক ইউপি সদস্যকে কুপিয়ে হত্যার ঘটনা ঘটনায় তিন যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ।

বৃহস্পতিবার (২৩ জোন) দুপুরে এক সংবাদ সম্মেলনে এই তথ্য জানান নরসিংদীর পুলিশ সুপার কাজী আশরাফুল আজীম।

এর আগে বুধবার (২২ জুন) রাতে বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়।

নিহত সুজিত সূত্রধর হাজীপুর ইউনিয়ন পরিষদের ২ নম্বর ওয়ার্ডের সাবেক ইউপি সদস্য।

গ্রেপ্তারকৃতরা হলেন- সদর উপজেলার নজরপুর ইউনিয়নের বুদিয়ামারা গ্রামের হযরত আলীর ছেলে মো. মাসুম (২৬), একই গ্রামের ফজলুর রহমানের ছেলে শিমুল মাহমুদ (২২) ও নবীপুর গ্রামের রহিম মিয়ার ছেলে সোহাগ মিয়া (২৩)।

পুলিশ সুপার আশরাফুল আজীম বলেন, ‘এক সপ্তাহ আগে সুজিত সূত্রধরের ছেলে সুজন সূত্রধরের সঙ্গে তাদের দোকানের বার্নিশ মিস্ত্রী মাসুমের কথা কাটাকাটি হয়। এরই এক পর্যায়ে সুজন মাসুমকে থাপ্পর মারেন। এই ঘটনাটি মিমাংসা করার জন্য বুধবার রাতে সুজিত সূত্রধর ও তার ছেলে সুজন সূত্রধর দোকানে অবস্থান করছিলেন। এসময় মাসুমের নেতৃত্বে ১০ থেকে ১২ জনের একটি দল দোকানে ঢুকে ধারালো অস্ত্র দিয়ে সুজিত সূত্রধরের গলাসহ শরীরের বিভিন্ন অংশ কুপিয়ে জখম করে। একই সঙ্গে তারা সুজন সূত্রধর ও কর্মচারী দীনাকে মারধর করে সেখান থেকে পালিয়ে যায়। পরে স্থানীয় লোকজন আহতদের উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়। সে সময় হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক সুজিত সূত্রধরকে মৃত ঘোষণা করেন। খবর পেয়ে পুলিশ রাতেই অভিযান চালিয়ে তিন জনকে গ্রেপ্তার করে।

পুলিশ সুপার আরো জানান, প্রাথমিকভাবে জানা গেছে সুজিত সূত্রধরের সঙ্গে ব্যবসা প্রতিষ্ঠানের জায়গা, নির্বাচন সংক্রান্ত ও বিভিন্ন বিষয় নিয়ে আগে থেকে অনেকের বিরোধ চলে আসছিলো। এই ঘটনার জের ধরে এই হত্যাকাণ্ড ঘটে থাকতে পারে বলে ধারণা করা হচ্ছে। নিহতের পরিবারের পক্ষ থেকে মামলা প্রক্রিয়াধীন রয়েছে।

আরো পড়ুন: নরসিংদীতে সাবেক ইউপি সদস্যকে কুপিয়ে হত্যা

মাহমুদ/ মাসুদ

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়