ঢাকা     বৃহস্পতিবার   ০৯ মে ২০২৪ ||  বৈশাখ ২৬ ১৪৩১

চন্দ্রায় যানজটে আটকা সাংবাদিকের গাড়িতে ডাকাতের হানা

নিজস্ব প্রতিবেদক, গাজীপুর  || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:৫৮, ২১ এপ্রিল ২০২৩   আপডেট: ১৩:৪৯, ২১ এপ্রিল ২০২৩
চন্দ্রায় যানজটে আটকা সাংবাদিকের গাড়িতে ডাকাতের হানা

ঈদের ছুটিতে গ্রামের বাড়িতে যাওয়ার পথে যানজটে আটকা পড়া একটি গাড়িতে ডাকাতির ঘটনা ঘটেছে। এসময় ডাকাতরা মাইক্রোবাসের গ্লাস ভাঙচুর করে নগদ টাকা, মোবাইল ফোন ও স্বর্ণালংকার লুট করে নিয়ে যায়। 

গতকাল বৃহস্পতিবার (২০ এপ্রিল) দিবাগত রাত সোয়া ১টার দিকে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের গাজীপুরের কালিয়াকৈর উপজেলার চন্দ্রা ফরেস্ট রেঞ্জ অফিসের সামনে ঘটনাটি ঘটে। 

প্রত্যক্ষদর্শীরা জানান, প্রথম আলোর উপ-সম্পাদক আবু হেনা মোস্তফা তার পরিবার ও স্বজনদের নিয়ে মাইক্রোবাস ভাড়া করে গতকাল রাতে ঢাকার মোহাম্মদপুর থেকে রংপুরের উদ্দেশ্যে রওনা দেন। কালিয়াকৈর উপজেলার সফিপুর বাজার এলাকা অতিক্রম করার পর যানজটে আটকা পড়ে গাড়িটি। ধীরে ধীরে এগিয়ে যাওয়ার সময় রাত সোয়া ১টার দিকে উপজেলার চন্দ্রা ফরেস্ট রেঞ্জ অফিসের সামনে পৌঁছালে আবারো যানজটে আটকা পড়ে গাড়িটি। এসময় মহাসড়কের দক্ষিণপাশ থেকে ১০-১২ জনের মুখোশধারী ডাকাতরা মাইক্রোবাসটি আক্রমণ করে। তারা গাড়ির দুই পাশের চারটি গ্লাস ভেঙে ভেতরে থাকা সবার কাছ থেকে টাকা, মোবাইল ফোন ছিনিয়ে নেয়। ডাকাতরা মাইক্রোবাসে থাকা এক নারীর কান থেকে স্বর্ণের দুল টান দিয়ে ছিড়ে নিয়ে পালিয়ে যায়। পরে ওই নারীকে কালিয়াকৈর সাহেব বাজার এলাকার শুভেচ্ছা ক্লিনিকে নিয়ে যাওয়া হয়। সেখানে তার দুই কানে ৯টি সেলাই দেওয়া হয়েছে। 

এদিকে, ঘটনার খবর জানতে পেরে কালিয়াকৈর থানা পুলিশ ও হাইওয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।

কালিয়াকৈর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আকবর আলী খান জানান, যেখানে ঘটনাটি ঘটেছে সেই সড়কের দুই পাশেই ঘনজঙ্গল। ডাকাত ও ছিনতাইকারীরা সেখানে ওৎ পেতে থেকে এমন হামলায় ঘটনা ঘটিয়ে থাকে। আমরা দ্রুত তাদের গ্রেপ্তাররের চেষ্টা করছি। 

রেজাউল/ মাসুদ

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়