ঢাকা     রোববার   ১৯ মে ২০২৪ ||  জ্যৈষ্ঠ ৫ ১৪৩১

ট্রলারে ভেসে আসা ৬ মৃতদেহ  হস্তান্তর 

কক্সবাজার প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২০:৫৫, ২৪ এপ্রিল ২০২৩   আপডেট: ২০:৫৮, ২৪ এপ্রিল ২০২৩
ট্রলারে ভেসে আসা ৬ মৃতদেহ  হস্তান্তর 

কক্সবাজারের নাজিরারটেকে ভেসে আসা ট্রলার থেকে ১০ মৃতদেহ উদ্ধারের ঘটনায় সনাক্ত হওয়া ছয় জনের মরদেহ স্বজনদের কাছে হস্তান্তর করেছে পুলিশ।

সোমবার (২৪ এপ্রিল) রাত ৮টায় কক্সবাজার সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. রফিকুল ইসলাম এ তথ্য জানিয়েছেন।

সন্ধ্যা সাড়ে ৭টার দিকে কক্সবাজার সদর হাসপাতাল মর্গে কক্সবাজারের জেলা প্রশাসক মোহাম্মদ শাহীন ইমরান, কক্সবাজারের পুলিশ সুপার মো. মাহফুজুল ইসলাম, সদর সার্কেল মিজানুর রহমান, সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ রফিকুল ইসলাম উপস্থিত থেকে ছয় মরদেহ স্বজনদের কাছে হস্তান্তর করেন।

যাদের মৃতদেহ হস্তান্তর করা হয়েছে তারা হলেন, মহেশখালীর হোয়ানক ইউনিয়নের ছনখোলা পাড়া গ্রামের মৃত রফিকের ছেলে শামসুল আলম, চকরিয়ার কোনাখালীর জঙ্গল কাঁটা গ্রামের  জসিম উদ্দিনের ছেলে তারেক জিয়া, মহেশখালীর শাপলা পুর ইউনিয়নের মো. হোসেনের ছেলে নুরুল কবির, শাপলাপুর ইউনিয়নের মিঠাছড়ির জাফর আলমের ছেলে শওকত উল্লাহ, চকরিয়া কোনাখালী ইউনিয়নের জঙ্গলকাঁটা গ্রামের মৃত শাহ আলমের ছেলে শাহজাহান, মহেশখালী শাপলাপুর ইউনিয়নের মিঠাছড়ির মুসা আলীর ছেলে ওসমান গনি।

ওসি রফিকুল বলেন, ‘ছয় জনের মরদেহ আমরা সনাক্ত করতে পেরেছি এবং তাদের পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। মৃতদেহগুলো স্বজনরা বাড়িতে নিয়ে গেছে। বাকি চারটি মৃতদেহ ডিএনএ টেস্ট করার পর হস্তান্তর করা হবে। এ ঘটনায় এখনো মামলা হয়নি।’



 

তারেকুর/শাহেদ

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়