ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

নির্বাচনে পরাজয়ের কারণ খুঁজে বের করা হবে: আজমত উল্লা

কালীগঞ্জ (গাজীপুর) প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৯:৫৬, ২৬ মে ২০২৩   আপডেট: ০৯:৫৯, ২৭ মে ২০২৩
নির্বাচনে পরাজয়ের কারণ খুঁজে বের করা হবে: আজমত উল্লা

গাজীপুর সিটি করপোরেশন নির্বাচনে আ.লীগের প্রার্থী ছিলেন আজমত উল্লা খান

গাজীপুর সিটি করপোরেশন নির্বাচনে পরাজিত আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী অ্যাডভোকেট আজমত উল্লা খান বলেনছেন, ‘নির্বাচন সুষ্ঠু হয়েছে। ইভিএমের কারণে, অনেকইে ভোট দিতে পারেননি। নির্বাচনের রেজাল্ট যা হয়েছে আমি তা মেনে নিয়েছি। যিনি নির্বাচিত হয়েছেন তাকে আমি অভিনন্দন জানাই। আমি যেহেতু দলীয় প্রার্থী ছিলাম সেহেতু আমার পরাজয়ের কারণ পর্যালোচনা করা হবে। তবে কি কারণে আমার পরাজয় ঘটলো তা খুঁজে বের করতে হবে।’ 

শুক্রবার (২৬ মে) গাজীপুর মহানগীর টঙ্গীর নিজ বাসভবনে সাংবাদিকদের কাছে এভাবেই নিজের প্রতিক্রিয়া জানান নৌকা প্রতীকের এই প্রার্থী।

আজমত উল্লা বলেন, ‘সুন্দর সিটি করপোরেশন গড়তে শুধু জায়েদা খাতুন নয়, যে সহযোগিতা চাইবেন তাকেই সব ধরনের সহযোগিতা করা হবে।’ 

প্রসঙ্গত, গতকাল বৃহস্পতিবার (২৫ মে) সকাল ৮টা থেকে বিকেল ৪টা পর্যন্ত গাজীপুর সিটি করপোরেশনের তৃতীয় নির্বাচনের ভোটগ্রহণ করা হয়। পরে গতকাল দিবাগত রাতে নির্বাচনের ফলাফল ঘোষণা করা হয়। এতে জায়েদা খাতুন ১৬ হাজার ১৯৭ ভোটের ব্যবধানে  আওয়ামী লীগ মনোনীত প্রার্থী আজমত উল্লা খানকে পরাজিত করেন। নির্বাচনে জায়েদা খাতুনের প্রতীক ছিল ‘টেবিল ঘড়ি’।

মোট ৪৮০টি কেন্দ্রের মধ্যে  জায়েদা খাতুন পেয়েছেন ২ লাখ ৩৮ হাজার ৯৩৪ ভোট। আজমত উল্লা খান পেয়েছেন ২ লাখ ২২ হাজার ৭৩৭ ভোট।

রফিক/ মাসুদ

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়