ঢাকা     মঙ্গলবার   ৩০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৭ ১৪৩১

মানুষ এখন উন্নয়নের নৌকায় উঠতে চায়: পরিকল্পনামন্ত্রী

নিজস্ব প্রতিবেদক, খুলনা || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২২:৩৫, ২০ অক্টোবর ২০২৩   আপডেট: ২২:৪৩, ২০ অক্টোবর ২০২৩
মানুষ এখন উন্নয়নের নৌকায় উঠতে চায়: পরিকল্পনামন্ত্রী

পরিকল্পনামন্ত্রী এম. এ. মান্নান বলেছেন, ‌‘বাংলাদেশের মানুষ এখন প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়নের নৌকায় উঠতে চায়। বিএনপি ও জামায়াত দেশকে অস্থিতিশীল করে তুলতে চায়। এজন্যে তারা হরতালের হুমকি দেয়।’

শুক্রবার (২০ অক্টোবর) দুপুরে খুলনার দাকোপের বানীশান্তা বাজার পূজা মন্দির মাঠে ‘প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়ন সভায়’ প্রধান অতিথির বক্তৃতায় তিনি এ কথা বলেন। স্থানীয়  আওয়ামী লীগ, বানীশান্তা ইউনিয়ন পরিষদ, বানীশান্তা ইউনিয়নের ৩০০ একর তিন ফসলি জমি রক্ষা কমিটির উদ্যোগে এ সভার আয়োজন করা হয়।

মন্ত্রী বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা অসহায় ও নিম্ন আয়ের মানুষের উন্নয়নে কাজ করে যাচ্ছেন। বানীশান্তা ইউনিয়নের কৃষি জমি রক্ষায় আমরা সার্বিক সহযোগিতা করবো। আশাকরি দ্রুত এ বিষয়ে প্রধানমন্ত্রীকে নিয়ে আমরা সিদ্ধান্ত গ্রহণ করবো। 

বানীশান্তা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও ইউপি চেয়ারম্যান সুদেব কুমার রায়ের সভাপতিত্বে এবং সাংগঠনিক সম্পাদক সঞ্জিব কুমার মন্ডলের সঞ্চালনায় সভায় বক্তৃতা করেন- খুলনা-১ আসনের সংসদ সদস্য হুইপ পঞ্চানন বিশ্বাস, সংসদ সদস্য অ্যাডভোকেট গ্লোরিয়া ঝর্না সরকার, স্বাস্থ্য সেবা বিভাগের সাবেক সচিব মো. আব্দুল মান্নান ও প্রধানমন্ত্রীর অ্যাসাইনমেন্ট অফিসার আফরোজা বিনতে মনসুর গাজী লিপি প্রমুখ।

এর আগে পরিকল্পনা মন্ত্রী এম. এ. মান্নান দাকোপ উপজেলার লাউডোব-বানীশান্তা আন্ত:জেলা ফেরি উদ্বোধন ও ৩০০ একর ফসলি জমি পরিদর্শন করেন। তিনি দুপুর ২টায় সুতারখালী এবং বানীশান্ত ইউনিয়নের ভেরিবাঁধ ও ভাঙন এলাকাসহ বিভিন্ন উন্নয়ন কাজ পরিদর্শন করেন।

নূরুজ্জামান/মাসুদ

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়