ঢাকা     বৃহস্পতিবার   ১৮ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৫ ১৪৩১

খুলনায় বাসে আগুনসহ নাশকতার ঘটনায় ২ মামলা, গ্রেপ্তার ১

নিজস্ব প্রতিবেদক, খুলনা || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২১:১২, ৬ নভেম্বর ২০২৩  
খুলনায় বাসে আগুনসহ নাশকতার ঘটনায় ২ মামলা, গ্রেপ্তার ১

খুলনার রূপসা ও দিঘলিয়া উপজেলায় বাস পোড়ানোসহ নাশকতামূলক কর্মকাণ্ডের অভিযোগে বিএনপির তথ্য বিষয়ক সম্পাদক আজিজুল বারী হেলালসহ প্রায় দুই শতাধিক নেতাকর্মীর বিরুদ্ধে মামলা হয়েছে। পুলিশ বাদী হয়ে মামলা দুটি করেছে। 

সোমবার (৬ নভেম্বর) রূপসা ও দিঘলিয়া থানায় মামলা দুটি দায়ের করা হয়। ইতোমধ্যেই দিঘলিয়া থানার মামলায় একজনকে গ্রেপ্তার করা হয়েছে। তবে, রূপসায় বাসে আগ্নিসংযোগের মামলায় আসামিদের গ্রেপ্তারে অভিযান চলছে বলে জানিয়েছে পুলিশ। 

দিঘলিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রিপন কুমার সরকার জানান, দিঘলিয়া উপজেলার গোয়ালপাড়া–তৈগরী তিন রাস্তার মোড় থেকে গতকাল রোববার রাত সাড়ে ৮টার দিকে পরিত্যক্ত তিনটি ককটেল, ককটেল বিস্ফোফোরিত ২টি খোসা, ৬টি লোহার রড, টেপ ও লাটি উদ্বার করা হয়। এ ঘটনায় বিএনপির কেন্দ্রীয়নেতা তথ্য বিষয়ক সম্পাদক আজিজুল বারী হেলালসহ ৪৯ নেতাকর্মীর নাম উল্লেখ করে ও অজ্ঞাতনামা আরও ৪০/৫০ জনকে আসামি করে রোববার রাতে দিঘলিয়ার থানার এস আই মো. নুরুল মোমেন বাদী হয়ে মামলা দায়ের করেন। আব্দুল সালাম নামের এজাহার নামীয় এক আসামিকে সোমবার সকাল সাড়ে ১০টার দিকে সেনহাটি সরিষা পাড়া এলাকা থেকে গ্রেপ্তার করা হয়েছে। 

অপরদিকে রূপসা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শাহিন জানিয়েছেন, রোববার রাত সাড়ে ৭টার দিকে রূপসা-বাগেরহাট পুরাতন সড়কের তালিমপুর ভূমি অফিস সংলগ্ন মসজিদ গেটের সামনে বাসে আগুন দেওয়ার ঘটনা ঘটে। এ ঘটনায় থানার এসআই শেখ ফরিদ আহমেদ বাদি হয়ে ২৬ জনের নাম উল্লেখসহ  অজ্ঞাতনামা আরও ৫০/৬০ জনকে আসামি করে রোববার রাতে থানায় মামলা করেছেন। এসআই মো. কামাল হোসেন মামলাটি তদন্ত করছেন। 

নূরুজ্জামান/মাসুদ

ঘটনাপ্রবাহ

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়