ঢাকা     বৃহস্পতিবার   ১৮ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৫ ১৪৩১

রাজশাহীতে বাস-ট্রাক ভাঙচুর, দুই জনকে পুলিশে সোপর্দ

রাজশাহী প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:৫৯, ৮ নভেম্বর ২০২৩  
রাজশাহীতে বাস-ট্রাক ভাঙচুর, দুই জনকে পুলিশে সোপর্দ

রাজশাহীর পুঠিয়া উপজেলার বানেশ্বরে একটি বাস ও দুটি ট্রাক ভাঙচুর করেছে অবরোধকারীরা। এ সময় স্থানীয় লোকজন দুই জনকে ধরে পুলিশে সোপর্দ করেন। বুধবার (৮ নভেম্বর) দুপুর আড়াইটার দিকে রাজশাহী-ঢাকা মহাসড়কে পুঠিয়ার শিবপুর এলাকায় ঘটনাটি ঘটে।

আটক দুজনের নাম বাঁধন ও মুকুট। তাদের বাড়ি নাটোরে। তারা ছাত্রদলের কর্মী বলে পুলিশকে জানিয়েছেন। বাস ও ট্রাক ভাঙচুরের কারণে স্থানীয়রা তাদের একটি মোটরসাইকেল ভাঙচুর করেছেন। কয়েকটি মোটরসাইকেলে চড়ে ৮০-১০ জন ছাত্রদল কর্মী নাটোর থেকে রাজশাহী এসেছিলেন। ভাঙচুর করা মোটরসাইকেলটি পুলিশ জব্দ করেছে।

প্রত্যক্ষদর্শীরা জানায়, শিবপুর বাজারে অবরোধকারীরা রাজশাহী-রংপুর রুটে চলাচালকারী একটি বাস ভাঙচুর করতে শুরু করে। তখন বাসের ভেতরে থাকা প্রায় অর্ধশত যাত্রী আতঙ্কিত হয়ে পড়েন। নারী ও শিশুরা কান্নাকাটি শুরু করেন। বাসের ভাঙা কাঁচে এক বৃদ্ধসহ দুজন আহতও হন। অবরোধকারীদের অন্য আরেকটি দল দুটি ট্রাক ভাঙচুর করে। এ সময় স্থানীয় লোকজন দুই জনকে ধরে পুলিশে দেন। অন্যরা তখন দ্রুতই পালিয়ে যান।

পুঠিয়া থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) রফিকুল ইসলাম বলেন, আটক দুজনকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। তারা ছাত্রদলের কর্মী বলে জানিয়েছেন। বাস-ট্রাক ভাঙচুরের ঘটনায় আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে।

কেয়া/মাসুদ

ঘটনাপ্রবাহ

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়