ঢাকা     বৃহস্পতিবার   ০৯ মে ২০২৪ ||  বৈশাখ ২৬ ১৪৩১

নড়াইলে প্রতিদ্বন্দ্বিতায় ১২ প্রার্থী 

নড়াইল সংবাদদাতা  || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২১:২৯, ১৭ ডিসেম্বর ২০২৩  
নড়াইলে প্রতিদ্বন্দ্বিতায় ১২ প্রার্থী 

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নড়াইল-২ আসনে জাকের পার্টির মনোনীত প্রার্থী মিজানুর রহমান মিজান তার প্রার্থিতা প্রত্যাহার করে নিয়েছেন। মিজানুর রহমান মিজান দলীয় সিদ্ধান্তের কারণে নির্বাচন থেকে সরে দাঁড়ালেন। 

রোববার (১৭ ডিসেম্বর) দুপুরে জেলা রিটানিং অফিসারের কাছে লিখিত আবেদন করেন।

নড়াইল-১ আসনে মনোনয়নপত্র প্রত্যাহারের শেষ দিনে কোনো প্রার্থী তাদের প্রার্থিতা প্রত্যাহার না করায় ৬ জনকে চূড়ান্ত প্রার্থী হিসেবে ঘোষণা করা হয়। তারা হলেন, আওয়ামীলীগের মনোনীত প্রার্থী সংসদ সদস্য বিএম কবিরুল হক মুক্তি, তার স্ত্রী চন্দনা হক (স্বতন্ত্র), অ্যাডভোকেট নজরুল ইসলাম (ওয়ার্কার্স পাটি), শামীমা পারভীন ইয়াসমিন (জাতীয় পার্টি মঞ্জু), মো. মিল্টন মোল্যা (জাতীয় পার্টি এরশাদ) ও শ্যামল চৌধূরী (তৃণমুল বিএনপি)।

নড়াইল-২ আসনে চূড়ান্ত প্রার্থী রয়েছে ৬ জন। তারা হলেন, আওয়ামী লীগের মনোনিত প্রার্থী সংসদ সদস্য মাশরাফি বিন মর্তুজা, অ্যাডভোকেট শেখ হাফিজুর রহমান (ওয়ার্কার্স পার্টি), অ্যাডভোকেট ফায়েকুজ্জামান ফিরোজ (জাতীয় পার্টি-এরশাদ), মনিরুল ইসলাম (এনপিপির), মো. লতিফুর রহমান (গণফ্রন্টে) ও মো. মাহবুবুর রহমান (ইসলামী ঐক্যজোট)। 

জেলা রিটানিং অফিসার ও জেলা প্রশাসক মোহাম্মদ আশফাকুল হক চৌধূরী বলেন, নড়াইলের দুটি আসনে বৈধ প্রার্থী রয়েছে ১২ জন। আগামীকাল সোমবার প্রার্থীদের মাঝে প্রতীক বরাদ্দ দেওয়া হবে। 
 

শরিফুল/বকুল 

ঘটনাপ্রবাহ

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়