ঢাকা     বৃহস্পতিবার   ১৮ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৫ ১৪৩১

লালমনিরহাটে নির্বাচনি জনসভায় ভাষণ দেবেন শেখ হাসিনা

লালমনিরহাট সংবাদদাতা || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২০:৩২, ২০ ডিসেম্বর ২০২৩  
লালমনিরহাটে নির্বাচনি জনসভায় ভাষণ দেবেন শেখ হাসিনা

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে বৃহস্পতিবার (২১ ডিসেম্বর) উত্তরের জেলা লালমনিরহাটের জনসভায় ভার্চুয়ালি যুক্ত হয়ে ভাষণ দেবেন বাংলাদেশ আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তার এই জনসভা সফল করতে এরইমধ্যে প্রায় সব প্রস্তুতি সম্পন্ন করেছে জেলা আওয়ামী লীগ।

বুধবার (২০ ডিসেম্বর) দলের দপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া সাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে প্রধানমন্ত্রীর ভার্চুয়াল ভাষণের বিষয়টি জানানো হয়।

লালমনিরহাট জেলা আওয়ামী লীগের একাধিক নেতাকর্মী জানান, জনসভায় শুধু আওয়ামী লীগের নেতাকর্মী নয় অংশ নেবেন সাধরণ মানুষরাও। 

স্থানীয় আওয়ামী লীগ নেতা ও সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান কামরুজ্জামান সুজন বলেন, বৃহস্পতিবারের জনসভায় লালমনিরহাট জেলার তিনটি সংসদীয় আসনের আওয়ামী লীগ মনোনীত ‘নৌকা’ প্রতীকের প্রার্থী, জেলা, উপজেলাসহ আওয়ামী লীগ এবং সহযোগী অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত থাকবেন। ভাষণে প্রধানমন্ত্রী জনগণের সঙ্গে তিনটি আসনের প্রার্থীদের পরিচয় করিয়ে দেবেন। 

লালমনিরহাট জেলা আওয়ামী লীগের উপ-প্রচার সম্পাদক জানান, বৃহস্পতিবারের জনসভার প্রস্তুতি প্রায় শেষ। নির্বাচনের প্রচারণায় দলীয় সভাপতির ভাষণ ফলপ্রসূ হবে। 

বৃহস্পতিবার বিকেল ৩টার দিকে লালমনিরহাট কালেক্টরেট মাঠে আয়োজিত জনসভার সভাপতিত্ব করবেন জেলা আওয়ামী লীগের সভাপতি ও লালমনিরহাট-১ আসনের আওয়ামী লীগ প্রার্থী মোতাহার হোসেন। জনসভা সঞ্চলনা করবেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও লালমনিরহাট-৩ আসনের প্রার্থী অ্যাডভোকেট মতিয়ার রহমান। সভায় বিশেষ অতিথি থাকবেন কেন্দ্রীয় আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সুজিত রায় নন্দি। এছাড়াও, সমাজকল্যাণমন্ত্রী ও লালমনিরহাট-২ আসনের আওয়ামী লীগ প্রার্থী নুরুজ্জামান আহম্মেদ উপস্থিত থাকবেন।

বাংলাদেশ আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা রাজধানীর তেজগাঁওস্থ ঢাকা জেলা আওয়ামী লীগ ভবনপ্রান্ত থেকে ৫টি জেলায় নির্বাচনি ভার্চুয়াল জনসভায় অংশগ্রহণ করবেন। তিনি পর্যায়ক্রমে রংপুর বিভাগের পঞ্চগড় ও লালমনিরহাট জেলা, রাজশাহী বিভাগের নাটোর ও পাবনা জেলা এবং চট্টগ্রাম বিভাগের খাগড়াছড়ি জেলায় নির্বাচনি জনসভায় বক্তব্য রাখবেন বলে দলীয় সূত্রে জানা গেছে।

জামাল/মাসুদ

ঘটনাপ্রবাহ

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়