ঢাকা     বুধবার   ০৮ মে ২০২৪ ||  বৈশাখ ২৫ ১৪৩১

ফেনী-২

ভোটারদের টাকা দেওয়ার অভিযোগ ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে 

ফেনী সংবাদদাতা || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২২:৩১, ২৫ ডিসেম্বর ২০২৩  
ভোটারদের টাকা দেওয়ার অভিযোগ ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে 

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ফেনী-২ আসনে আওয়ামী লীগের ‘নৌকা’ প্রতীকের প্রার্থী নিজাম উদ্দিন হাজারীর নির্বাচনি পথসভা শেষে ভোটারদের টাকা বিতরণ করেছেন শর্শদি ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান জানে আলম ভূঞা বলে অভিযোগ ‍উঠেছে। সোমবার (২৫ ডিসেম্বর) দুপুরে ইউনিয়নের জাহানপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পেছনে ঘটনাটি ঘটে।

খোঁজ নিয়ে জানা গেছে, ফেনী-২ আসনে আওয়ামী লীগের প্রার্থী নিজাম উদ্দিন হাজারী আজ (সোমবার) থেকে নৌকা প্রতীকের গণসংযোগ শুরু করেছেন। তারই অংশ হিসেবে সকাল থেকে সদর উপজেলার নোয়াবাদ, মোহাম্মদ আলী বাজার, নিমতলা, শর্শদি বাজার, আবুপুরসহ বিভিন্ন এলাকায় গণসংযোগ ও পথসভা করেন তিনি।

সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়া একটি ভিডিওতে দেখা যায়, শর্শদি ইউনিয়নের পথসভা শেষে জাহানপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পেছনে নারীদের হাতে নগদ টাকা দেন ইউপি চেয়ারম্যান জানে আলম ভূঞা। অনেকের হাতে ছিল এমপির ছবি সম্বলিত রঙিন প্যাকেটের খাবার। এ সময় উপস্থিত নারী-পুরুষদের খাবারের প্যাকেট নিয়ে কাড়াকাড়ি করতেও দেখা যায়।

এ প্রসঙ্গে শর্শদি ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান জানে আলম ভূঞা বলেন, অভিযোগ সম্পূর্ণ মিথ্যা, ভিত্তিহীন ও বানোয়াট। এলাকার চেয়ারম্যান হিসেবে আমার প্রতি সাধারণ মানুষের সবসময় একটি আবদার থাকে। সেই সুবাদে আজও নির্বাচনি সভা শেষে সুবিধাবঞ্চিতদের সহযোগিতা করেছি। এটির সঙ্গে নির্বাচন বা আওয়ামী লীগের প্রার্থীর কোনো বিষয় জড়িত না। খাবার বিতরণের বিষয়ে আমি বা আমাদের দলীয় কেউ অবগত না। 

ফেনী জেলা রিটার্নিং কর্মকর্তা ও জেলা প্রশাসক মুছাম্মৎ শাহীনা আক্তার বলেন, নির্বাচনি আচরণবিধি লঙ্ঘন হলে আইনী ব্যবস্থা নেওয়া হবে। আচরণবিধি পর্যবেক্ষণে নির্বাচনি অনুসন্ধান টিম কাজ করছে।

সাহাব/মাসুদ

ঘটনাপ্রবাহ

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়