ঢাকা     বৃহস্পতিবার   ১৮ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৫ ১৪৩১

শনিবার মাদারীপুরের কালকিনিতে যাবেন প্রধানমন্ত্রী, উচ্ছ্বসিত নেতাকর্মীরা

মাদারীপুর প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৫:৫৪, ২৯ ডিসেম্বর ২০২৩   আপডেট: ১৫:৫৫, ২৯ ডিসেম্বর ২০২৩
শনিবার মাদারীপুরের কালকিনিতে যাবেন প্রধানমন্ত্রী, উচ্ছ্বসিত নেতাকর্মীরা

প্রধানমন্ত্রী শেখ হাসিনার আগমন উপলক্ষে সৈয়দ আবুল হোসেন কলেজ মাঠে চলছে সভা মঞ্চ তৈরির কাজ

শনিবার (৩০ ডিসেম্বর) মাদারীপুরের কালকিনিতে যাচ্ছেন প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা। তার আগমনকে সামনে রেখে কালকিনি জুড়ে শুরু হয়েছে সাজ সাজ রব। নেতাকর্মীরা সবাই উচ্ছ্বসিত। প্রধানমন্ত্রীকে বরণ করে নিতে প্রস্তুত তারা। এদিকে, শেখ হাসিনার সফর নির্বিঘ্ন করতে ইতোমধ্যে নিরাপত্তা ব্যবস্থা জোরদার করেছে পুলিশ প্রশাসন।

সংশ্লিষ্ঠ সূত্রে জানা গেছে, এই প্রথম কালকিনিতে আসছেন প্রধানমন্ত্রী। তার এই সফর উপলক্ষে প্রতিদিন আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা প্রস্তুতি সভা, প্রচার মিছিল ও লিফলেট বিতরণ অব্যাহত রেখেছেন। একইসঙ্গে জনসভাস্থল কালকিনি সৈয়দ আবুল হোসেন কলেজ মাঠে মঞ্চ তৈরিসহ বিভিন্ন ধরনের প্রস্তুতিতে ব্যস্ত সময় কাটাচ্ছেন তারা। আগামীকাল গোপালগঞ্জের টুঙ্গিপাড়া থেকে সড়ক আওয়ামী লীগ সভাপতি সৈয়দ আবুল হোসেন কলেজ মাঠে আসবেন এবং দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের প্রচারণায় অংশ নেবেন।

কালকিনি সৈয়দ আবুল হোসেন কালেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ মো.মজিবুর রহমান বলেন, আমাদের কলেজ মাঠে প্রধানমন্ত্রী আসবেন এতে আমরা আনন্দিত। উপজেলা কোঠায় আমরা আমাদের কলেজ জাতীয় করণের দাবি জানাচ্ছি তার কাছে।

বাংলাদেশ আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক ও সংসদ সদস্য আব্দুস সোবহান মিয়া গোলাপ বলেন, প্রধানমন্ত্রীর সফর নির্বিঘ্ন করতে জেলা ও উপজেলা আওয়ামী লীগের পক্ষ থেকে ব্যাপক প্রস্তুতি নেওয়া হয়েছে। নেতাকর্মীদের মধ্যেও ব্যাপক আনন্দ বিরাজ করছে। আশা করছি প্রচুর লোক সমাগম হবে।

মাদারীপুরের পুলিশ সুপার মাসুদ আলম বলেন, প্রধানমন্ত্রীর আগমনকে কেন্দ্র করে কালকিনিতে নেওয়া হয়েছে কঠোর নিরাপত্তা ব্যবস্থা। সব প্রস্তুতি ইতোমধ্যে সম্পন্ন হয়েছে। এলাকাজুড়ে জেলা পুলিশ, আর্মড পুলিশ ব্যাটালিয়ন, র‍্যাবসহ বিভিন্ন গোয়েন্দা সংস্থার সদস্যরা মাঠ পর্যায়ে কাজ করছেন।

বেলাল/মাসুদ

ঘটনাপ্রবাহ

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়