ঢাকা     বুধবার   ২৪ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১১ ১৪৩১

আ.লীগ অফিস অন্য প্রতীকের জন্য ব্যবহার করা যাবে না: হানিফ

কুষ্টিয়া প্রতিনিধি  || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৭:১৫, ২৯ ডিসেম্বর ২০২৩   আপডেট: ১৭:১৫, ২৯ ডিসেম্বর ২০২৩
আ.লীগ অফিস অন্য প্রতীকের জন্য ব্যবহার করা যাবে না: হানিফ

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে কুষ্টিয়া-৩ আসনে নৌকার প্রার্থী ও আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ বলেছেন, ‌‌‘নির্বাচন উৎসব মুখর করতে সবাইকে সমান সুযোগ দেওয়া হচ্ছে। নৌকার পক্ষে-বিপক্ষে কে ভোট করছে দেখা হচ্ছে না। এ ব্যাপারে কোনো শাস্তিমূলক ব্যবস্থাও নেওয়া হচ্ছে না। আওয়ামী লীগ অফিস নৌকা ছাড়া অন্য প্রতীকের জন্য ব্যবহার করা যাবে না।’

শুক্রবার (২৯ ডিসেম্বর) সকাল ১১টার দিকে কুষ্টিয়ায় নিজ বাসভবন থেকে নির্বাচনি প্রচার সভায় যোগ দিতে যাওয়ার আগে তিনি সাংবাদিকদের এসব কথা বলেন।

হানিফ বলেন, আওয়ামী লীগের প্রতীক হল নৌকা। তাই আওয়ামী লীগের অফিসে নৌকা প্রতীকের বাইরে অন্য প্রতীকের কার্যক্রম না করার জন্য কঠোর নির্দেশনা দেওয়া হয়েছে।

বিএনপি প্রসঙ্গে আওয়ামী লীগের এই নেতা বলেন, তাদের নিয়ে দেশের জনগণ বা সরকার কিছুই ভাবছে না। সবাই নির্বাচনি উৎসবে মেতে আছে। নাশকতা করে কেউ পার পাবে না। নাশকতাকারীদের বিরুদ্ধে কঠোর আইনি পদক্ষেপ নিচ্ছে আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনী।

এসময় অন্যদের মধ্যে কুষ্টিয়া জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক শেখ হাসান মেহেদী ও তথ্য ও গবেষণা সম্পাদক রাশেদুল ইসলাম বিপ্লব প্রমুখ উপস্থিত ছিলেন।

কাঞ্চন/মাসুদ

ঘটনাপ্রবাহ

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়