ঢাকা     বৃহস্পতিবার   ১৮ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৫ ১৪৩১

চাঁপাইনবাবগঞ্জ-৩

বিএনএম প্রার্থীর সংবাদ সম্মেলন

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২০:১৩, ৩ জানুয়ারি ২০২৪  
বিএনএম প্রার্থীর সংবাদ সম্মেলন

কর্মী-সমর্থকদের প্রাণনাশের হুমকি ও প্রতিপক্ষের লোকজন নির্বাচনি পোস্টার ছিঁড়ে ফেলছেন এমন অভিযোগ করে সংবাদ সম্মেলন করেছেন চাঁপাইনবাবগঞ্জ-৩ (সদর) আসনে বাংলাদেশ জাতীয়তাবাদী আন্দোলন (বিএনএম) এর ‘নোঙর’ প্রতীকের প্রার্থী মোহাম্মদ আব্দুল মতিন। বুধবার (৩ জানুয়ারি) দুপুর সাড়ে ১২টার দিকে নিজের বাসভবনে সাংবাদিকদের সঙ্গে কথা বলেন তিনি। 

সংবাদ সম্মেলনে আব্দুল মতিন অভিযোগ করেন, তার কর্মী-সমর্থকদের প্রাণনাশের হুমকি ও নির্বাচনি প্রচারণায় বাধা দিচ্ছে প্রতিপক্ষের কর্মীরা। এ বিষয়ে তিনি জেলা রিটার্নিং কর্মকর্তা ও আসনটির নির্বাচন অনুসন্ধান কমিটির কাছে লিখিত অভিযোগ দায়ের করেছেন। যদি, আগামী ২৪ ঘণ্টার মধ্যে এসব অভিযোগের সমাধান না করা হয় তাহলে তিনি নির্বাচন বর্জন করবেন।

মোহাম্মদ আব্দুল মতিন বলেন, ‘আমার নির্বাচনি পোস্টার ছিঁড়ে সরিয়ে ফেলা, প্রচারণায় বাধা, নির্বাচনি পোলিং এজেন্ট ও নারী প্রচার কর্মীদের হুমকি দিচ্ছে  প্রতিপক্ষ প্রার্থীর লোকজন। ইতোমধ্যে নোঙর প্রতীকের ১৭টি স্থানের নির্বাচনি পোস্টার ছিঁড়ে ফেলেছে তারা। এসব ঘটনা সংশ্লিষ্টদের জানানো হলেও তারা কোনো ব্যবস্থা নেয়নি।’

সংবাদ সম্মেলনে বিএনএম-এর নোঙর প্রতীকের নির্বাচন পরিচালনা কমিটির সদস্যরা উপস্থিত ছিলেন।

এ বিষয়ে চাঁপাইনবাবগঞ্জের রিটার্নিং কর্মকর্তা একেএম গালিভ খাঁন জানান, জেলার তিনটি আসনেই এখনো নির্বাচনি পরিবেশ সুন্দর আছে। কোথাও বড় ধরণের কোনো ঘটনা ঘটেনি। চাঁপাইনবাবগঞ্জ-৩ আসনের বিএনএমের প্রার্থীর অভিযোগগুলো পেয়েছি। ঘটনার তদন্ত চলছে। তদন্ত প্রতিবেদন পেলে জড়িতদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।

মেহেদী/মাসুদ

ঘটনাপ্রবাহ

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়