ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

আ.লীগ নির্বাচিত হলে স্বাধীনতা বিরোধীদের চিহ্ন থাকবে না: শেখ সেলিম

গোপালগঞ্জ প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২১:৩০, ৩ জানুয়ারি ২০২৪  
আ.লীগ নির্বাচিত হলে স্বাধীনতা বিরোধীদের চিহ্ন থাকবে না: শেখ সেলিম

বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য শেখ ফজলুল করিম সেলিম বলেছেন, ‘এবারের নিবর্বাচন স্বাধীনতা বিরোধীদের বিরুদ্ধে ভোটের নির্বাচন। আওয়ামী লীগ নির্বাচত হলে সন্ত্রাসী, জঙ্গি, স্বাধীনতা বিরোধীদের চিহ্ন বাংলাদেশে থাকবে না।’

বুধবার (৩ জানুয়ারি) বিকেলে গোপালগঞ্জের কাশিয়ানী উপজেলার রামদিয়া সরকারি এস.কে. কলেজ মাঠে আওয়ামী লীগ আয়োজিত নির্বাচনি জনসভায় তিনি এ কথা বলেন। দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে গোপালগঞ্জ-২ আসনের আওয়ামী লীগ প্রার্থী শেখ ফজলুল করিম সেলিম। 

বিএনপি-জামায়াত নির্বাচন বানচাল করতে ঐক্যবদ্ধ হয়েছে উল্লেখ করে শেখ সেলিম বলেন, তারা যাই করুক না কেন সংবিধান অনুযায়ী যথাসময়ে নির্বাচন হবে। বিএনপি-জামায়াত খুনি চক্র আগুন সন্ত্রাস ও মানুষ হত্যা করে গণতন্ত্রের কথা বলছে।

কাশিয়ানী উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোক্তার হোসেনের সভাপতিত্বে যুবলীগের কেন্দ্রীয় কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক ব্যারিস্টার শেখ ফজলে নাঈম, গোপালগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি মাহবুব আলী খান, সাধারণ সম্পাদক জি এম শাহাবুদ্দিন আজম, কাশিয়ানী উপজেলা চেয়ারম্যান মতুয়াচার্য্য শ্রী সুব্রত ঠাকুর এসময় উপস্থিত ছিলেন।
 

বাদল/মাসুদ

ঘটনাপ্রবাহ

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়