ঢাকা     সোমবার   ০৪ মার্চ ২০২৪ ||  ফাল্গুন ২০ ১৪৩০

বগুড়ায় ট্রাকচাপায় কিশোর দুই ভাইসহ ৩ জন নিহত

বগুড়া প্রতি‌নি‌ধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৫:২৯, ১৩ ফেব্রুয়ারি ২০২৪   আপডেট: ১৬:১১, ১৩ ফেব্রুয়ারি ২০২৪
বগুড়ায় ট্রাকচাপায় কিশোর দুই ভাইসহ ৩ জন নিহত

বগুড়ার দুই উপজেলায় ট্রাকচাপায় মোটরসাইকেল আরোহী কিশোর দুই ভাইসহ ৩ জন নিহত হয়েছেন। 

মোটরসাইকেল আরোহী দুই কিশোর সদর উপজেলার সাবগ্রাম এলাকার বাসিন্দা । এ ছাড়া সোনাতলা উপজেলায় বালু বোঝাই ট্রাকের চাপায় এক কলেজ ছাত্রী মারা যান।

পুলিশ জানায়, মঙ্গলবার সকাল সাড়ে ১০ টার দিকে উপজেলার বড়িয়া বটতলায় দ্বিতীয় বাইপাস মহাসড়কে মোটরসাইকেল নিয়ে মহানুর ইসলাম ও সিফাত নামে দুই ভাই নিহত হয়। সম্পর্কে তারা মামাতো-ফুফাতো ভাই। মহানুর শহরের বেসরকারি করতোয়া মাল্টিমিডিয়া স্কুল অ্যান্ড কলেজের ষষ্ঠ শ্রেণির ছাত্র। সে বগুড়ার গাবতলী উপজেলার পারানীপাড়া গ্রামের মো. সুমনের ছেলে। সিফাত একই উপজেলার বৈঠাভাঙ্গা গ্রামের উজ্জল হোসেনের ছেলে এবং ষষ্ঠ শ্রেণির শিক্ষার্থী। তারা শহরের কৈপাড়া এলাকায় ভাড়া থাকেন।

আর নিহত কলেজ ছাত্রীর নাম শাহানা আকতার (১৮)। তিনি সোনাতলা সরকারি নাজির আকতার কলেজের দ্বাদশ শ্রেণির ছাত্রী।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ জানায়, মঙ্গলবার সাড়ে ১০ টার দিকে মাইনুর আর সিফাত দ্বিতীয় বাইপাসের সাবগ্রাম স্ট্যান্ড এলাকা ফিলিং স্টেশন থেকে মোটরসাইকেলে তেল নিয়ে বাড়ির পথে ফিরছিলো। পথে দ্বিতীয় বাইপাস সড়কের বড়িয়া বটতলা মোড় এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে একটি ট্রাক একটি দুধবাহী লরিকে ওভারটেক করার সময় মোটরসাইকেলকে ধাক্কা দেয়। এতে মোটরসাইকেল থেকে পড়ে যায়  দুই কিশোর। এসময় তাদের পিষ্ট করে আরেকটি ট্রাক।  ঘটনাস্থলেই প্রাণ হারায় দুই কিশোর।

নারুলী পুলিশ ফাঁড়ির এসআই সাজ্জাতুল ইসলাম বলেন, ঘটনার পর ট্রাকটি জব্দ করা হলেও চালক ও সহকারি পালিয়ে গেছে। দুই কিশোরের মরদেহ উদ্ধার করে বগুড়ার শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

সোনাতলা থানার এসআই ইমরান হোসেন জানান, শাহানাকে নিয়ে তার বড় ভাই মোটরসাইকেল যোগে কলেজে যাচ্ছিলো। পথিমধ্যে পাঁচকুড়ি ব্রিজের কাছে একটি বালু বোঝাই ট্রাকের চাপায় শাহানা আকতার ঘটনাস্থলেই মারা যান এবং তার ভাই আহত হন। স্থানীয় লোকজন ট্রাকটি আটক করলেও চালক এবং হেলপার পালিয়ে গেছে।

এনাম/টিপু

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়