ঢাকা     বুধবার   ০১ মে ২০২৪ ||  বৈশাখ ১৮ ১৪৩১

মৃত্যুর আগে বন্ধুদের সঙ্গে সেলফি তুলেছিলেন তারা

কুমিল্লা প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২১:১৮, ৫ এপ্রিল ২০২৪   আপডেট: ২১:৩৭, ৫ এপ্রিল ২০২৪
মৃত্যুর আগে বন্ধুদের সঙ্গে সেলফি তুলেছিলেন তারা

লাল বৃত্ত দিয়ে চিহ্নিত মারা যাওয়া তিন বন্ধু

ঈদে কেনাকাটা করতে কুমিল্লার চৌদ্দগ্রামের ১১ বন্ধু নাঙ্গলকোটের হাসানপুর রেলষ্টেশন থেকে ট্রেনে করে চট্টগ্রামের দিকে রওনা করেন। ট্রেনে ওঠার আগে স্টেশন থেকে সেলফি তুলে সামাজিক যোগাযোগমাধ্যমে পোস্ট করেছিলেন তারা। কিন্তু, পথিমধ্যে ফেনীর ফাজিলপুরের রেলক্রসিংয়ে বালুবাহী ট্রাকের সঙ্গে ট্রেনের ধাক্কা লাগে। এতে নিহত হন তিন বন্ধু।

নিহত তিন বন্ধু হলেন- কুমিল্লার চৌদ্দগ্রাম উপজেলার চিওড়া ইউনিয়নের শাকতলা গ্রামের মৃত নুর হোসেনের ছেলে দীন মোহাম্মদ (২২), একই গ্রামের রুহুল আমিনের ছেলে রিফাত (১৭) এবং ইয়াছিনের ছেলে মো. সাজ্জাদ হোসেন (১৭)।

নিহতদের বন্ধু কেফায়েত উল্যাহ বলেন, ঈদের কেনাকাটা করতে চট্টগ্রাম যেতে আমরা আজ সকালে হাসানপুর ষ্টেশনে একত্রিত হই। সকাল সাড়ে ৭টায় ট্রেনে উঠি আমরা ১১ জন। ফেনী ষ্টেশনে যাওয়ার পর আমরা সবাই ট্রেনের সিটে বসে পড়ি। ষ্টেশন ছাড়ার পর দীন মোহাম্মদ, রিফাত ও সাজ্জাদ ট্রেনের ইঞ্জিনের সামনে গিয়ে বসে। ফেনীর ফাজিলপুর এলাকায় একটি বালুর ট্রাকের সঙ্গে ট্রেনের ধাক্কা লাগে। এতে আমাদের তিন বন্ধু নিহত হন। পরে ট্রেনটি একটু সামনে গিয়ে দাঁড়ালে আমরা নেমে পড়ি এবং স্থানীয়দের সহযোগিতায় একটি মাইক্রোবাসে করে তিন বন্ধুর লাশ বাড়িতে আনি।

নিহত সাজ্জাদের বাবা ইয়াছিন বলেন, ভোরে সেহেরি খেয়ে তারা বেরিয়ে যায়। সকালে আমি ঘাস কাটতে মাঠে যাই। মাঠে থাকার সময় দুর্ঘটনার খবর আসে।

চিওড়া ইউনিয়নের চেয়ারম্যান আবু তাহের জানান, আমার এলাকার কয়েকজন যুবক ও কিশোর ঈদের কেনাকাটা করতে ট্রেনে করে চট্টগ্রাম যাচ্ছিল বলে শুনেছি। ফেনীর ফাজিলপুর এলাকায় বালুবাহী ট্রাকের সঙ্গে ট্রেনের দুর্ঘটনা ঘটে। এতে আমার এলাকার তিনজন নিহত হয়েছেন। বিকেলে জানাজা শেষে একই কবরস্থানে তাদের দাফন করা হয়েছে। তারা সবাই ওয়াকসর্প ও বিভিন্ন দোকানে চাকরি করতো। এ ঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

ফেনীর পুলিশ সুপার জাকির হাসান বলেন, চট্টগ্রামগামী একটি ট্রেন মুহুরীগঞ্জ এলাকায় বালুবাহী ট্রাকের সঙ্গে ধাক্কা লাগে। পুলিশ ঘটনাস্থলে গিয়ে দুইজনের মরদেহ উদ্ধার করে। চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে নেওয়া হলে আরও একজন মারা যান। এ ঘটনায় এখন আরও তিনজনের মৃত্যুর খবর পেয়েছি। এ বিষয়ে আমরা কাজ করছি।

রুবেল/মাসুদ

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ