ঢাকা     রোববার   ০৫ মে ২০২৪ ||  বৈশাখ ২২ ১৪৩১

পদ্মা সেতুতে মোটরসাইকেলের ধাক্কায় একজন নিহত

মুন্সীগঞ্জ প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:১৫, ১২ এপ্রিল ২০২৪  
পদ্মা সেতুতে মোটরসাইকেলের ধাক্কায় একজন নিহত

পদ্মা সেতুর মুন্সীগঞ্জ অংশে মোটরসাইকেলের ধাক্কায় এক মাইক্রোবাস চালক নিহত হয়েছেন। এ ঘটনায় মোটরসাইকেল চালক ও তার স্ত্রীকে আটক করেছে পুলিশ।

শুক্রবার (১২ এপ্রিল) সকাল সাড়ে ১০টার দিকে সেতুর মুন্সীগঞ্জের মাওয়া প্রান্তের ১১ ও ১২ নাম্বার পিলারের মাঝামাঝি এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত তৈয়ব আলী (৩৫) গোপালগঞ্জের কাশিয়ানী থানার বাগিয়া এলাকার মো. বেলায়েত শেখের ছেলে। মাওয়া ট্রাফিক পুলিশের ইন্সপেক্টর এএসএম জিয়াউল হায়দার বিষয়টি নিশ্চিত করেছেন।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, সকালে মুন্সীগঞ্জের সিপাহীপাড়া থেকে যাত্রী নিয়ে একটি মাইক্রোবাস গোপালগঞ্জের কাশিয়ানীর দিকে যাচ্ছিল। পদ্মা সেতুর উপরে উঠলে হঠাৎ বিকট শব্দে মাইক্রোবাসের পেছনের চাকা বিস্ফোরিত হয়। পরে মাইক্রোবাসের চালক গাড়ি থেকে নেমে চাকা মেরামতের চেষ্টা চালানোর সময় একটি মোটরসাইকেল তাকে ধাক্কা দিলে ঘটনাস্থলেই তৈয়ব আলীর মৃত্যু হয়।

খবর পেয়ে ঘটনাস্থলে এসে অভিযুক্ত মোটরসাইকেল চালক আজমীর হোসেন (২৮) ও তার স্ত্রী শ্রাবণী ইসলাম (২৭) কে আটক করে পুলিশ ও সেতু নিরাপত্তার দায়িত্বে থাকা কর্মীরা।

মাওয়া ট্রাফিক পুলিশের ইন্সপেক্টর এএসএম জিয়াউল হায়দার বলেন, এ ঘটনায় দুইজনকে আটক করেছে পদ্মা সেতু উত্তর থানা পুলিশের সদস্যরা। এছাড়া, নিহতের মরদেহ উদ্ধার করে পুলিশ হেফাজতে নেওয়া হয়েছে। আইনগত প্রক্রিয়া শেষে মরদেহ নিহতের স্বজনদের কাছে হস্তান্তর করা হবে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, মোটরসাইকেলের দ্রুতগতির কারণে এ দুর্ঘটনা ঘটেছে। দুর্ঘটনার কারণ ও পরিস্থিতি সিসিটিভি ফুটেজ দেখে পর্যবেক্ষণ করছে সেতু কর্তৃপক্ষ।

রতন/কেআই

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়