ঢাকা     সোমবার   ২০ মে ২০২৪ ||  জ্যৈষ্ঠ ৬ ১৪৩১

স্থানীয়দের মারধরে আহত চবি শিক্ষার্থী

চবি সংবাদদাতা || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:০৩, ৮ মে ২০২৪   আপডেট: ১৬:২০, ৮ মে ২০২৪
স্থানীয়দের মারধরে আহত চবি শিক্ষার্থী

দোকানির সঙ্গে কথা কাটাকাটির জেরে স্থানীয়দের মারধরের শিকার হয়েছেন চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের (চবি) এক শিক্ষার্থী।

মঙ্গলবার (৭ মে) সন্ধ্যা সাড়ে ৬টায় বিশ্ববিদ্যালয়ের ২ নম্বর গেটে এ ঘটনা ঘটে।

ভুক্তভোগী ওই শিক্ষার্থীর নাম আনাস মাহদি। তিনি বিশ্ববিদ্যালয়ের ২০২০-২১ শিক্ষাবর্ষের চারুকলা ইন্সটিটিউটের শিক্ষার্থী।

জানা যায়, গতকাল মঙ্গলবার সন্ধ্যায় স্থানীয় এক সবজি বিক্রেতার সঙ্গে দরদাম নিয়ে মাহদির বাকবিতণ্ডা শুরু হয়। একপর্যায়ে ওই শিক্ষার্থীকে মারধর শুরু করেন স্থানীয় ৪-৫ জন যুবক। এ সময় বাঁশের আঘাতে ভুক্তভোগী শিক্ষার্থীর মাথা ফেটে যায়।

ভুক্তভোগী আনাস মাহদী বলেন, সবজি বিক্রেতার সঙ্গে সবজির দরদাম নিয়ে কথা কাটাকাটি হয়। তিনি আমার সঙ্গে খারাপ ব্যবহার শুরু করেন। তিনি আমার পরিচিতও নন। কেন খারাপ ব্যবহার করছেন- জানতে চাইলে তিনি আমাকে মারধর করেন। এ সময় স্থানীয় বেশ কয়েকজনও মারধর করেন। পরে খবর পেয়ে বিশ্ববিদ্যালয়ের প্রক্টর স্যারসহ কয়েকজন বড়ভাই এখানে এসে আমাকে নিয়ে যান। এ ঘটনায় আমি হাটহাজারী থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করেছি।

চবি মেডিক্যালে দায়িত্বরত ডা. আতাউল গনি পারভেজ বলেন, মারধরের শিকার হয়ে এক শিক্ষার্থী চবি মেডিক্যালে আসেন। তার (ভুক্তভোগী) মাথা কেটে যাওয়ার কারণে রক্ত ঝরেছে। তাকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে।

এ বিষয়ে বিশ্ববিদ্যালয়ের প্রক্টর অধ্যাপক ড. অহিদুল আলম বলেন, বিশ্ববিদ্যালয়ের দুই নম্বর গেটে এক শিক্ষার্থীর মারধরের খবর পেয়ে আমি দ্রুত সেখানে যায়। পরে স্থানীয় দোকানদারের সঙ্গে আমাদের কথা হয়। তারা আমাদের তথ্য দিয়ে সহযোগিতা করেছেন। আমরা এ বিষয়ে পরবর্তীতে পদক্ষেপ নেব।

/আকিজ/মেহেদী/

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়