ঢাকা     বুধবার   ১৯ জুন ২০২৪ ||  আষাঢ় ৫ ১৪৩১

হোটেলে সরিয়ে নেওয়া হচ্ছে পর্যটকদের

পটুয়াখালী (উপকূল) প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:১৪, ২৬ মে ২০২৪  
হোটেলে সরিয়ে নেওয়া হচ্ছে পর্যটকদের

রোববার (২৬ মে) সন্ধ্যা অথবা রাতে পটুয়াখালীর কলাপাড়ার উপকূল অতিক্রম করতে পারে ঘূর্ণিঝড়ের রেমাল। ইতোমধ্যে উপকূলে বইতে শুরু করেছে দমকা হাওয়া। সেই সঙ্গে থেমে থেমে হচ্ছে মাঝারি থেকে গুঁড়ি গুঁড়ি বৃষ্টি। কুয়াকাটা সমুদ্র সৈকতের তটে আছড়ে পড়ছে বড় বড় ঢেউ। এ কারণে সকাল ১০টা থেকে কুয়াকাটা সমুদ্র সৈকতে আসা পর্যটকদের হোটেলে সরিয়ে নিতে শুরু করেছে প্রশাসন। 

ঢাকা থেকে আসা পর্যটক নাঈম-রাইসা দম্পতি বলেন, গতকাল শনিবার রাতে কুয়াকাটায় এসেছি। ঘূর্ণিঝড়ের সময় কুয়াকাটা সৈকতে ছোট বড় ঢেউ আছড়ে পড়ে সেই দৃশ্য উপভোগের জন্যই আমরা এসেছি। সকাল ১০টার পরে এখানকার পুলিশ আমাদেরকে হোটেলে পাঠিয়ে দিয়েছে। 

বরিশাল থেকে আসার পর্যটক ইয়াসিন মিয়া বলেন, আমরা প্রায় ৫-৬ জন বন্ধু আজ সকালে কুয়াকাটায এসেছি। সকালে সৈকতের নামার চেষ্টা করছিলাম। পুলিশ আমাদেরকে নামতে দেয়নি। সমুদ্রের আজকের যে ঢেউ এটা আসলে আমার জীবনে আর কখনো দেখেনি।

কলাপাড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা রবিউল ইসলাম বলেন, সমুদ্রের বুকে বড় বড় ঢেউ আছড়ে পড়ছে। তাই পর্যটকদের আমরা নিরাপদ স্থানে সরিয়ে নিচ্ছি। যে সব পর্যটক কুযাকাটা এসেছেন তাদের নিরাপদ ভ্রমণের জন্যই আমরা তাদের হোটেলে ফিরে যাওয়ার নির্দেশনা দিয়েছি।

ইমরান/মাসুদ

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়