ঢাকা     শনিবার   ২৭ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৪ ১৪৩১

১২১টি পরিবারে পার্থক্য ফাউন্ডেশনের ঈদ উপহার

রাকিবুল হাসান || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৮:০৭, ২৪ মে ২০২০   আপডেট: ১০:৩৯, ২৫ আগস্ট ২০২০
১২১টি পরিবারে পার্থক্য ফাউন্ডেশনের ঈদ উপহার

করোনাভাইরাসে আক্রান্ত ও অসহায় ১২১টি পরিবারে মাঝে ঈদ উপহার পৌঁছে দিয়েছে মুন্সীগঞ্জের কে কে গভর্নমেন্ট ইনস্টিটিউশনের শিক্ষার্থীদের সংগঠন ‘পার্থক্য ফাউন্ডেশন’।

সম্প্রতি মুন্সীগঞ্জ জেলার ইদ্রাকপুর এলাকায় করোনা আক্রান্ত বাড়িতে ঈদসামগ্রী পৌঁছে দেয় তারা। উপহারে মধ্যে ছিল ৭ কেজি চাল, ১ কেজি ডাল, ৫ কেজি আলু, ১ লিটার তেল, ১ কেজি লবণ, দেড় কেজি দুধ, সেমাই ১ প্যাকেট, পোলাও চাল ১ কেজি, ২ কেজি পেঁয়াজ, দেড় কেজি চিনি, ১ হালি ডিম, নুডুলুস ৬ প্যাকেট, মশলা ১ প্যাকেট, ১টি করে মুরগি।

সংগঠনের আজীবন সদস্য মেহেদী হাসান বলেন, ‘ঈদের আনন্দ ছড়িয়ে পড়ুক প্রত্যেকটি ঘরে। আমরা সমাজে ধনী-গরীবের পার্থক্য রাখতে চাই না। এই নীতিতেই পার্থক্য ফাউন্ডেশন সংগঠনের যাত্রা শুরু। পার্থক্যের মধ্যে পার্থক্যকে ছাড়িয়ে যাওয়ার প্রত্যাশা আমাদের সবার৷’

১, ২, ৩ নং ওয়ার্ডের মহিলা কাউন্সিলরের দিক নির্দেশনায় সর্বোচ্চ সতর্কতার সাথে আক্রান্ত বাড়িতে ঈদ উপহার পৌঁছে দেয় পার্থক্য ফাউন্ডেশন। পরে লকডাউন বাড়ির আশেপাশে জীবাণুনাশক স্প্রে করা হয়।

জানা যায়, কে কে গভ. ইনস্টিটিউশনের ১২তম ব্যাচের শিক্ষার্থীদের (ইমরান, রিয়াজ, নাইম, মোসাদ্দেক ও মেহেদী) উদ্যোগে করোনাকালীন সময়ে গঠিত হয় পার্থক্য ফাউন্ডেশন।

 

গবি/মাহি

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ