RisingBD Online Bangla News Portal

ঢাকা     শনিবার   ২৮ নভেম্বর ২০২০ ||  অগ্রাহায়ণ ১৪ ১৪২৭ ||  ১১ রবিউস সানি ১৪৪২

সতিকসাসের ক্রিকেট ম্যাচে সভাপতি দলের জয়

কলেজ সংবাদদাতা || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৪:৫২, ৩০ অক্টোবর ২০২০   আপডেট: ১৫:২৮, ৩০ অক্টোবর ২০২০
সতিকসাসের ক্রিকেট ম্যাচে সভাপতি দলের জয়

সরকারি তিতুমীর কলেজ সাংবাদিক সমিতির (সতিকসাস) প্রীতি ক্রিকেট ম্যাচে সাধারণ সম্পাদক সাব্বির আহমেদের দলকে ২-১ ব্যবধানে হারিয়ে টুর্নামেন্ট জিতেছে সভাপতি শিশির হোসেনের দল। তিন ম্যাচে অনবদ্য ৭২ রান করে টুর্নামেন্ট সেরা হয়েছেন সংগঠনটির সদস্য ও জয়ী দলের ওপেনিং ব্যাটসম্যান নাজমুল হুদা।

শুক্রবার (৩০ অক্টোবর) সকালে তিতুমীর কলেজ মাঠে প্রীতি ম্যাচের আয়োজন হয়।

তিন ম্যাচ টুর্নামেন্টের প্রথম ম্যাচে টসে হেরে আগে ব্যাট করতে নেমে ৩৪ রানেই গুটিয়ে যায় সাব্বির আহমেদের দল। জবাবে ব্যাট করতে নেমে ১০ বল হাতে থাকতেই ৩ উইকেটের জয় পায় শিশির হোসেনের দল। জয়ী দলের পক্ষ থেকে সর্বোচ্চ ২৪ রান করেন ওপেনিং ব্যাটসম্যান নাজমুল হুদা। বিপক্ষ দলের হয়ে সর্বোচ্চ ৪টি উইকেট নেন দলের ক্যাপ্টেন সাব্বির আহমেদ।

দ্বিতীয় ম্যাচে টসে জিতে আগে ব্যাট করতে নেমে ওপেনিং জুটিতে ক্যাপ্টেন শিশির ও নাজমুলের ঝড়ো ইনিংসে ৯০ রান সংগ্রহ করে সভাপতি দল। ম্যাচটিতে সর্বোচ্চ ৪৪ রান সংগ্রহ করেন নাজমুল হুদা ও ৩২ রান সংগ্রহ করেন শিশির হোসেন। জবাবে ব্যাট করতে নেমে ৫৬ রানেই গুটিয়ে যায় সাধারণ সম্পাদকের দল। দলের হয়ে সর্বোচ্চ ২৫ রান করেন ক্যাপ্টেন সাব্বির আহমেদ।

শেষ ম্যাচে টসে হেরে আগে ব্যাট করতে নেমে ৫৬ রানেই শেষ হয় সভাপতি দলের ইনিংস৷ জবাবে ব্যাট করতে নেমে দলের ক্যাপ্টেন সাব্বির আহমেদ ও রানা প্রামানিকের ঝড়ো ইনিংসে ৫ উইকেটে জয় পায় সাধারণ সম্পাদকের দল। দলের হয়ে সর্বোচ্চ ৩৪ রান করেন ক্যাপ্টেন সাব্বির আহমেদ।

ঢাকা/নাজমুল/মাহি

সর্বশেষ

পাঠকপ্রিয়