ঢাকা     রোববার   ১৪ আগস্ট ২০২২ ||  শ্রাবণ ৩০ ১৪২৯ ||  ১৫ মহরম ১৪৪৪

গণ বিশ্ববিদ্যালয়ে ফটোগ্রাফি প্রতিযোগিতা 

গবি সংবাদদাতা || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৫:৩৯, ২ ডিসেম্বর ২০২১  
গণ বিশ্ববিদ্যালয়ে ফটোগ্রাফি প্রতিযোগিতা 

গণ বিশ্ববিদ্যালয় ফটোগ্রাফিক সোসাইটি (জিবিপিএস) ও গণস্বাস্থ্য কেন্দ্র আয়োজন করেছে আলোকচিত্র প্রতিযোগিতা ‘আমার চোখে গবি ক্যাম্পাস’। 

বাংলাদেশের স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উপলক্ষে আয়োজিত এ প্রতিযোগিতায় গণ বিশ্ববিদ্যালয়ের চেতনা, সংস্কৃতি ও ঐতিহ্যকে ধারণ করে ক্যাম্পাসের প্রকৃতি ও সমসমায়িক বিষয়ে ছবি পাঠাতে আহ্বান জানিয়েছে সংগঠনটি।

ফটোগ্রাফিক সোসাইটির সাধারণ সম্পাদক নঈম উদ্দিন বলেন, সঠিক পৃষ্ঠপোষকতার মাধ্যমে শিক্ষার্থীদের মধ্যে ছবি তোলার আগ্রহকে আরও বাড়িয়ে তোলাই এই কার্যক্রমের মূল লক্ষ্য। প্রতিযোগিতায় অংশগ্রহণকারীকে অবশ্যই গণ বিশ্ববিদ্যালয়ের বর্তমান শিক্ষার্থী হতে হবে।

জিবিপিএস সভাপতি রাকিবুল হাসান স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে জানানো হয়, ৩১ ডিসেম্বর পর্যন্ত এ প্রতিযোগিতায় ছবি জমা দেওয়া যাবে৷ছবির বিষয়বস্তুসহ নির্ভুল ক্যাপশন থাকতে হবে। সোশ্যাল মিডিয়া বা কোনো গণমাধ্যমে ব্যবহার করা ছবি পাঠালে তাৎক্ষণিক তা বাতিল বলে গণ্য হবে। ছবির সঙ্গে নিজের নাম-বিভাগ-যোগাযোগ নম্বর লিখে পাঠাতে হবে। কমপক্ষে ৩টি ছবি পাঠাতে হবে। ‘হয়ে যান ফটোগ্রাফার’ এই আঙ্গিকে অবশ্যই নিজস্ব ছবি হতে হবে। অন্যের ছবি কপি করে পাঠানো যাবে না।

বিচারকরা অংশগ্রহণকারীর পাঠানো ছবি থেকে সেরা ছবি নির্বাচন করবেন। বিজয়ীকে আকর্ষণীয় পুরস্কার ও সনদ দেওয়া হবে। অংশগ্রণের শেষ তারিখ-৩১ ডিসেম্বর ২০২১। Gono Bishwabidyalay Photographic Society-এর অফিশিয়াল ফেসবুক পেজের ইনবক্সে ছবি জমা দিতে হবে৷ 

রাকিব/মাহি

সর্বশেষ

পাঠকপ্রিয়