ঢাকা     বুধবার   ০৬ জুলাই ২০২২ ||  আষাঢ় ২২ ১৪২৯ ||  ০৬ জিলহজ ১৪৪৩

আকিজ কলেজ অব হোম ইকোনমিক্সে নবীন বরণ

ক্যাম্পাস সংবাদদাতা || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২১:৩৩, ২৫ মে ২০২২  
আকিজ কলেজ অব হোম ইকোনমিক্সে নবীন বরণ

আকিজ কলেজ হোম ইকোনমিক্সের ২০২০-২১ শিক্ষাবর্ষের বিএসসি (সম্মান) ১ম বর্ষের শিক্ষার্থীদের নবীন বরণ অনুষ্ঠিত হয়েছে। বুধবার (২৫ মে) সকাল ১১টায় অধ্যক্ষ ফাতিমা সুরাইয়ার সভাপতিতে কলেজের শেখ সাবিনা আখতার অডিটোরিয়ামে এ অনুষ্ঠান আয়োজিত হয়। 

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আকিজ গ্রুপের পরিচালক ও আকিজ কলেজ অব হোম ইকোনমিক্সের চেয়ারম্যান শেখ আজিজ উদ্দিন। 

বিশেষ অতিথি ছিলেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের অণুজীব বিজ্ঞান বিভাগের সাবেক অধ্যাপক ড. মোজাম্মেল হক, সিদ্ধেশ্বরী গার্লস কলেজের অধ্যক্ষ কানিজ মাহমুদা আক্তার, নবীন বরণ কমিটির সহ সভাপতি উপাধ্যক্ষ মাহমুদা পারভীন, আহ্বায়ক শিশু, বিকাশ ও সামাজিক সম্পর্ক বিভাগের সহকারী অধ্যাপক তাহমিনা মোমেন। 

প্রধান অতিথির বক্তব্যে শেখ আজিজ উদ্দিন সবাইকে শুভেচ্ছা জানান। তিনি বলেন, আকিজ গ্রুপ অব ইন্ডাস্ট্রি যেকোনো সেক্টরে আকিজ কলেজ অব হোম ইকোনমিক্সের শিক্ষার্থীদের কর্মসংস্থানের সুযোগ সৃষ্টির যথাসাধ্য চেষ্টা করবে। শিক্ষার্থীরা বিসিএস ক্যাডার হয়ে ভবিষ্যতে দেশ ও জাতির কল্যাণে অবদান রাখবে বলেও তিনি আশাবাদ ব্যক্ত করেন। 

তিনি বলেন, আমি আশা করি আকিজ কলেজ অব হোম ইকোনমিক্সের শিক্ষার্থীরা হার্ভার্ড বিশ্ববিদ্যালয়ে পড়াশোনা করতে পারবে। শিক্ষার্থীরা নৈতিক মানবিক মূল্যবোধ মানুষ হতে হবে। 

ড. মোজাম্মেল হক শিক্ষার্থীদের উদ্দেশে বলেন, নৈতিকতা চর্চা করতে হবে। নৈতিকতা ও মূল্যবোধের মধ্য দিয়ে নিজেদের আলোকিত মানুষ হিসেবে গড়ে তুলতে হবে। 

ঢাকা/এনএইচ

সর্বশেষ

পাঠকপ্রিয়