ঢাকা     শনিবার   ২৭ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৪ ১৪৩১

বাড়ি ফেরা হলো না নজরুল বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীর

নজরুল বিশ্ববিদ্যালয় সংবাদদাতা || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৭:৩৯, ২৮ মার্চ ২০২৪  
বাড়ি ফেরা হলো না নজরুল বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীর

ময়মনসিংহের ত্রিশালে সড়ক দূর্ঘটনায় সিএনজি চালিত অটোরিকশার তিন যাত্রী প্রাণ হারিয়েছেন। আহত হয়েছেন আরও তিন যাত্রী।

নিহতদের একজন হলেন সালমান আজাদী। তিনি জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ের সঙ্গীত বিভাগের (২০১৭-২০১৮) শিক্ষাবর্ষের শিক্ষার্থী ছিলেন।

বৃহস্পতিবার (২৮ মার্চ) সকাল ১১টার দিকে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের ত্রিশাল দরিরামপুর এলাকায় সিএনজি ও বাসের মুখোমুখি সংঘর্ষে এ দূর্ঘটনা ঘটে।

জানা গেছে, সালমান দূর্ঘটনার সময় গুরুতর আহত হন। পরে তাকে অন্য আহতদের সঙ্গে ময়মনসিংহ মেডিক্যাল কলেজে নেওয়া হয়। সেখানে চিকিৎসাধীনই অবস্থায় মৃত্যুবরণ করেন নজরুল বিশ্ববিদ্যালয়ের তরুণ এই শিক্ষার্থী।

নিহত সালমানের বাড়ি বগুড়া জেলায়। সম্প্রতি তিনি বিশ্ববিদ্যালয়ের সঙ্গীত বিভাগ থেকে স্নাতক সম্পন্ন করেছেন। বর্তমানে স্নাতকোত্তরে (মাস্টার্স) অধ্যয়নরত ছিলেন।

বিশ্ববিদ্যালয়ের প্রক্টর সঞ্চয় কুমার মুখার্জি বলেন, বিশ্ববিদ্যালয়ের সঙ্গীত বিভাগের একজন শিক্ষার্থী সড়ক দূর্ঘটনায় মারা গেছে। আমরা খুবই ব্যাথিত। সংশ্লিষ্ট বিভাগের সঙ্গে সমন্বয় করে যেখানে যা প্রয়োজন, সে অনুযায়ি সহযোগীতা করা হবে।

ত্রিশাল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বলেন, আজ সকালে এ দুর্ঘটনা ঘটে। এতে এক শিশুকে স্থানীয় হাসপাতালে নেওয়ার পর চিকিৎসক মৃত ঘোষণা করেন এবং গুরুতর আহত আরও দুজন ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পর মারা যায়। বাকিদের অবস্থাও আশঙ্কাজনক। ঘাতক বাসকে আটক করা গেলেও চালক পলাতক রয়েছে। আইনগত ব্যবস্থা নেওয়ার প্রক্রিয়া চলছে।
 

/তৈয়ব/মেহেদী/

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়