ঢাকা     বুধবার   ০৫ অক্টোবর ২০২২ ||  আশ্বিন ২০ ১৪২৯ ||  ০৮ রবিউল আউয়াল ১৪১৪

বঙ্গবন্ধুর প্রতি পুঁজিবাজার সংশ্লিষ্টদের শ্রদ্ধা

জ্যেষ্ঠ প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২২:২৬, ১৫ আগস্ট ২০২২  
বঙ্গবন্ধুর প্রতি পুঁজিবাজার সংশ্লিষ্টদের শ্রদ্ধা

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭তম শাহাদতবার্ষিকী ও জাতীয় শোক দিবসে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা জানিয়েছে পুঁজিবাজার সংশ্লিষ্ট বিভিন্ন প্রতিষ্ঠান ও সংগঠন। এছাড়া, এ দিবস উপলক্ষে নানা কর্মসূচি পালন করা হয়েছে।

সোমবার (১৫ আগস্ট) রাজধানীর ধানমন্ডি ৩২ নম্বরে জাতির পিতার প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা জানান পুঁজিবাজার সংশ্লিষ্ট বিভিন্ন প্রতিষ্ঠান ও সংগঠনের কর্মকর্তা-কর্মচারী ও নেতা-কর্মীরা।

বাংলাদেশ সিকিউরিটিজ অ্যান্ড এক্সচেঞ্জ কমিশন (বিএসইসি)
বিএসইসির চেয়ারম্যান অধ্যাপক শিবলী রুবাইয়াত-উল-ইসলামের নেতৃত্বে ধানমন্ডি ৩২ নম্বরে জাতির পিতার প্রতিকৃতিতে স্বাস্থ্যবিধি মেনে পুষ্পস্তবক অর্পণ করা হয়। এ সময় বিএসইসির কমিশনার ড. শেখ শামসুদ্দিন আহমেদ, মো. আব্দুল হালিম, ড. মিজানুর রহমান,ড. রুমানা ইসলামসহ প্রতিষ্ঠানটির কর্মকর্তা-কর্মচারীরা উপস্থিত ছিলেন।

ঢাকা স্টক এক্সচেঞ্জ (ডিএসই)
ডিএসইর চেয়ারম‌্যান মো. ইউনুসুর রহমানের নেতৃত্বে পরিচালক শরীফ আনোয়ার হোসেন এবং ডিএসইর কর্মকর্তা-কর্মচারীরা ধানমন্ডি ৩২ নম্বরে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন করেন।

ডিএসই ব্রোকার্স অ‌্যাসোসিয়েন অব বাংলাদেশ (ডিবিএ)
ডিবিএর প্রেসিডেন্ট রিচার্ড ডি রোজারিওর নেতৃত্বে পর্ষদ সদস‌্যরা ধানমন্ডি ৩২ নম্বরে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন করেন।

বাংলাদেশ পুঁজিবাজার বিনিয়োগকারী ঐক‌্য পরিষদ
সংগঠনটি রাজধানীর মতিঝিলে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তার পরিবারের সকল শহীদদের প্রতি গভীর শ্রদ্ধা জানিয়ে কোরআন খতম ও দোয়া মাহফিল আয়োজন করে। দোয়া মাহফিলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ডিএসইর সাবেক পরিচালক ও মডার্ন সিকিউরিটিজের ব‌্যবস্থাপনা পরিচালক খুজিস্তা নূর-ই নাহরিন। বিশেষ অতিথি হিসেবে বঙ্গবন্ধু সংস্কৃতিক জোটের যুগ্ম মহাসচিব আহসান সিদ্দিক এবং দক্ষিণ সিটি করপোরেশনের ৮ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি ও কমিশনার হাজী মো. সুলতান উপস্থিত ছিলেন। এছাড়া সংগঠনটির সাধারণ সম্পাদক কাজী আব্দুর রাজ্জাক, ভাইস প্রেসিডেন্ট মহসিন মিয়া, যুগ্ন সাধারণ সম্পাদক মামুন হোসাইন শামীম, প্রচার সম্পাদক পারভেজ আলীসহ অন‌্য নেতারা উপস্থিত ছিলেন।

এনএফ/রফিক

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়