ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

একদিনের মাথায় ফের স্থগিত সিনিয়র নার্স নিয়োগ পরীক্ষা

নিজস্ব প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৭:২১, ৪ মে ২০২১   আপডেট: ১৭:২৮, ৪ মে ২০২১
একদিনের মাথায় ফের স্থগিত সিনিয়র নার্স নিয়োগ পরীক্ষা

একদিনের মাথায় ফের স্থগিত হয়ে গেলো সিনিয়র স্টাফ নার্স (১০ম গ্রেড) পদে ২ হাজার ৫০০ জন নিয়োগের লিখিত পরীক্ষা।  সোমবার (৩ মে) স্থগিত লিখিত পরীক্ষার তারিখ ঘোষণার একদিনের মাথায় মঙ্গলবার (৪ মে) এক সংবাদ বিজ্ঞপ্তিতে পুনরায় স্থগিতের এই তথ্য জানিয়েছে  বাংলাদেশ সরকারি কর্ম কমিশন (পিএসসি)।

বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, করোনা সংক্রমণের বিদ্যমান পরিস্থিতি বিবেচনা করে লকডাউন ১৬ মে পর্যন্ত বাড়িয়েছে স্বাস্থ্য বিভাগ। এ কারণে স্বাস্থ্য মন্ত্রণালয়ের অধীন নার্সিং ও মিডওয়াইফারি অধিদপ্তরের সিনিয়র স্টাফ নার্সের  লিখিত পরীক্ষাও স্থগিত করার সিদ্ধান্ত নেওয়া হয়েছে। পরবর্তী সময়ে ওই পদের পরীক্ষার তারিখ ও সময় সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে জানানো হবে।

এর আগে, করোনা সংক্রমণ বেড়ে যাওয়ায় আড়াই হাজার নার্স নিয়োগের পরীক্ষা স্থগিত করেছিল পিএসসি । এরপর গত সোমবার পরীক্ষা নেওয়ার সংবাদ বিজ্ঞপ্তি প্রকাশ করে। সর্বশেষ মঙ্গলবার পরীক্ষা আবারও স্থগিত করলো।

গত বছরের ১ মার্চে প্রকাশিত বিজ্ঞপ্তিতে স্বাস্থ্য মন্ত্রণালয়ের অধীন নার্সিং ও মিডওয়াইফারি অধিদপ্তরের সিনিয়র স্টাফ নার্স (১০ম গ্রেড) পদে ২ হাজার ৫০০ জনকে নিয়োগের কথা বলা হয়েছিল। গত ২৮ জানুয়ারি সিনিয়র স্টাফ নার্স পদের ১০০ নম্বরের এমসিকিউ পরীক্ষা অনুষ্ঠিত হয়। ২৮ ফেব্রুয়ারি এমসিকিউয়ের ফল প্রকাশ করে পিএসসি। এরপর ১১ মার্চ দশম গ্রেডের পদের লিখিত পরীক্ষার তারিখ প্রকাশ করে।

এমসিকিউ পরীক্ষায় উত্তীর্ণ ১৫ হাজার ২২৮ জন প্রার্থীর লিখিত পরীক্ষা গত ১০ এপ্রিল রাজধানীর ১৫টি কেন্দ্রে দুপুর ১টা থেকে বিকেল ৪টা পর্যন্ত অনুষ্ঠিত হওয়ার কথা ছিল। কিন্তু করোনা পরিস্থিতির অবনতি হওয়ায় গত ৩১ মার্চ সিনিয়র স্টাফ নার্স পদের লিখিত পরীক্ষা স্থগিত করে পিএসসি।

 

ইয়ামিন/এনই/ 

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়