RisingBD Online Bangla News Portal

ঢাকা     মঙ্গলবার   ২৭ অক্টোবর ২০২০ ||  কার্তিক ১২ ১৪২৭ ||  ১০ রবিউল আউয়াল ১৪৪২

বাস্তব রোমান্স এবার পর্দায়

মারুফ খান || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৭:০০, ৩ মার্চ ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
বাস্তব রোমান্স এবার পর্দায়

শ্রাবন্তী ও কৃষাণ ভিরাজ

বিনোদন ডেস্ক : টালিগঞ্জের জনপ্রিয় অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জি। ওপার বাংলার পাশাপাশি এপার বাংলাতেও জনপ্রিয় তিনি। গত বছর কৃষাণ ভিরাজকে বিয়ে করেন এ অভিনেত্রী। এবার রিয়েল লাইফের স্বামীর সঙ্গে বড় পর্দায় রোমান্স করবেন শ্রাবন্তী। প্রকাশিত প্রতিবেদনে এমনটাই জানিয়েছে ভারতীয় একটি সংবাদমাধ্যম।

প্রযোজনা প্রতিষ্ঠানের বরাত দিয়ে সংবাদমাধ্যমের প্রতিবেদনে বলা হয়েছে, ‘এসকে মুভিজ’র পরবর্তী সিনেমায় অভিনয় করবেন শ্রাবন্তী ও কৃষাণ। তবে ত্রিভুজ প্রেমের গল্প নিয়ে নির্মিত সিনেমায় শ্রাবন্তী কৃষাণ ছাড়াও আরো একজন অভিনেতা থাকবেন। তবে সেই অভিনেতা কে তা নিয়ে মুখ খোলেনি প্রযোজনা প্রতিষ্ঠানটি। তবে এ চরিত্রে সোনম চক্রবর্তী অভিনয় করতে পারেন বলে গুঞ্জন শোনা যাচ্ছে।

এ প্রসঙ্গে শ্রাবন্তী সংবাদমাধ্যমে বলেন, ‘বাস্তব জীবনের জুটিরা যখন বড় পর্দায় একসঙ্গে কাজ করেন, তখন সেই প্রজেক্ট নিয়ে দর্শকের একটা আলাদা আগ্রহ থাকে। আমিও খুব এক্সাইটেড প্রজেক্টটা নিয়ে। গল্পে একটা থ্রিল রয়েছে। বাংলা ইন্ডাস্ট্রিতে এই রকম সিনেমা আগে হয়নি।’

অভিনয় ক্যারিয়ারে অনেক সিনেমায় কাজ করেছেন শ্রাবন্তী। তবে কৃষাণ এবারই প্রথম সিনেমায় অভিনয় করতে যাচ্ছেন। তাই তাকে কোনো টিপস দিচ্ছেন কিনা এমন প্রশ্নের উত্তরে শ্রাবন্তী বলেন, ‘অভিনয় ব্যাপারটা শেখানো যায় না। ওটা ভেতরে থাকতে হয়। যাই হোক, ওর সঙ্গে অভিনয়ের ব্যাপারে নানা রকম আলোচনা করছি। জয়দীপ দাও গাইড করছেন। আশা করি, কাজটা ভালোই হবে।’

নাম ঠিক না হওয়া সিনেমাটিতে একজন উঠতি মডেলের ভূমিকায় অভিনয় করবেন শ্রাবন্তী। সিনেমাটিতে অন্য যে নায়ক থাকবেন তার সঙ্গে দীর্ঘদিনের প্রেম তার। কিন্তু হঠাৎ তার পরিচয় হয় কৃষাণের সঙ্গে। এরপর গল্প মোড় নেয় অন্য দিকে। সিনেমাটি পরিচালনা করবেন জয়দীপ মুখার্জি। সিনেমাটির বেশিরভাগ কাজ লন্ডনে হবে বলে জানা গেছে।



রাইজিংবিডি/ঢাকা/৩ মার্চ ২০১৭/মারুফ/শান্ত

রাইজিংবিডি.কম

সর্বশেষ

পাঠকপ্রিয়