ঢাকা     বুধবার   ০১ মে ২০২৪ ||  বৈশাখ ১৮ ১৪৩১

আদিত্য চোপড়া বলেছিলেন তুমি শেষ: কঙ্গনা

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২৩:১৬, ১৮ জুলাই ২০২০   আপডেট: ১০:৩৯, ২৫ আগস্ট ২০২০
আদিত্য চোপড়া বলেছিলেন তুমি শেষ: কঙ্গনা

অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর থেকেই নানা বিস্ফোরক মন্তব্য করে আলোচনায় অভিনেত্রী কঙ্গনা রাণৌত। এবার যশরাজ ফিল্মসের কর্ণধার আদিত্য চোপড়ার বিরুদ্ধে অভিযোগ করলেন তিনি।

কঙ্গনা জানান, যশরাজ ফিল্মসের প্রযোজনায় নির্মিত ‘সুলতান’ সিনেমায় সালমান খানের বিপরীতে তাকে অভিনয়ের প্রস্তাব দেওয়া হয়। কিন্তু সিনেমাটি করতে রাজি হননি তিনি। পরবর্তী সময়ে চরিত্রটি আনুশকা শর্মাকে দেখা যায়। কিন্তু কঙ্গনার ‘না’ বলা মেনে নিতে পারেননি প্রযোজক আদিত্য চোপড়া। তার ক্যারিয়ার শেষ করে দেওয়ার হুমকি দিয়েছিলেন বলে দাবি করেছেন এই অভিনেত্রী।

কঙ্গনা বলেন, “পরিচালক আমার বাড়িতে চিত্রনাট্য শোনাতে আসে। এরপর আদিত্য চোপড়ার সঙ্গে আমার মিটিং হয় এবং আমি সিনেমা করতে না পারায় ক্ষমা চেয়ে নিই। ওই সময় সব ঠিক ছিল। কিন্তু একটি খবর প্রকাশ পায় এবং এতে বলা হয়, ‘কঙ্গনা সুলতান সিনেমায় অভিনয় করতে অস্বীকৃতি জানিয়েছেন।’ তারপর আদিত্য আমাকে মেসেজ পাঠান, ‘তোমার এত সাহস, আমাকে না বলেছো।’ তিনি আমাকে বলেন, ‘তুমি শেষ।”

‘সুলতান’ সিনেমাটি মুক্তি পায় ২০১৬ সালে। সেই বছরের অন্যতম ব্যবসাসফল সিনেমা ছিল এটি। বক্স অফিসে বিশ্বব্যাপী ৬০০ কোটি রুপির বেশি আয় করেছে সিনেমাটি। ‘সুলতান’ পরিচালনা করেন আলী আব্বাস জাফর।

 

ঢাকা/মারুফ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়