ঢাকা     বৃহস্পতিবার   ১৮ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৫ ১৪৩১

আনুশকার সিনেমার রিমেকে দীপিকা

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২২:৩০, ২৩ জুলাই ২০২০   আপডেট: ১০:৩৯, ২৫ আগস্ট ২০২০
আনুশকার সিনেমার রিমেকে দীপিকা

ভারতের দক্ষিণী সিনেমার জনপ্রিয় অভিনেত্রী আনুশকা শেঠি। তার দর্শকপ্রিয় সিনেমাগুলোর একটি ‘অরুন্ধতি’।

শোনা যাচ্ছে, কোদি রামাকৃষ্ণ পরিচালিত ‘অরুন্ধতি’ সিনেমার হিন্দি রিমেকের স্বত্ব কিনেছেন প্রযোজক আল্লু অরভিন্দ। মধু মানতেনার ফ্যান্থম ফিল্মস ও ব্র্যাট ফিল্মসের সঙ্গে মিলে সিনেমাটি তৈরি করবেন তিনি। এই সিনেমায় অভিনয় করবেন দীপিকা পাড়ুকোন। এতে আনুশকার চরিত্রে দেখা যাবে তাকে। যদিও এ বিষয়ে এখনো আনুষ্ঠানিক কোনো ঘোষণা পাওয়া যায়নি।

তেলেগু ভাষার ‘অরুন্ধতি’ সিনেমাটি মুক্তি পায় ২০০৯ সালে। বক্স অফিস সফলতার পাশাপাশি দর্শক-সমালোচকদের প্রশংসা কুড়িয়েছে এটি। সিনেমাটিতে আরো অভিনয় করেন— সোনু সুদ, অর্জুন বাজওয়া, শায়াজি শিন্ডে, মনোরামা প্রমুখ।

এদিকে সম্প্রতি প্রভাসের সঙ্গে পরিচালক নাগ অশ্বিনের একটি সিনেমায় অভিনয়ের ঘোষণা দিয়েছেন দীপিকা। এছাড়া রণবীর সিংয়ের সঙ্গে ‘৮৩’, সকুন বাত্রার একটি সিনেমা ও হলিউডের ‘ইন্টার্ন’ সিনেমার হিন্দি রিমেকে দেখা যাবে এই অভিনেত্রীকে।

অন্যদিকে আনুশকা অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘ভাগমতি’। ২০১৮ সালের জানুয়ারিতে মুক্তি পায় এটি। মাঝে ‘সাঈ রা নরসিমহা রেড্ডি’ সিনেমায় অতিথি চরিত্রে অভিনয় করেন। এই অভিনেত্রীর পরবর্তী সিনেমা ‘নিঃশব্দম’। সিনেমাটির বিভিন্ন চরিত্রে অভিনয় করছেন— আর মাধবন, শালিনি পান্ডে, অঞ্জলি, হলিউড অভিনেতা মাইকেল ম্যাডসন প্রমুখ। গত এপ্রিলে তেলেগু ও তামিল ভাষায় এটি মুক্তির কথা ছিল। কিন্তু করোনা মহামারির কারণে তা সম্ভব হয়নি।

 

ঢাকা/মারুফ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়