ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

কঙ্গনাকেই বিশ্বাস করব: সোনু নিগম 

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৭:৪৩, ২৬ জুলাই ২০২০   আপডেট: ১০:৩৯, ২৫ আগস্ট ২০২০
কঙ্গনাকেই বিশ্বাস করব: সোনু নিগম 

কঙ্গনা রাণৌত ও সোনু নিগম

বলিউড ‘কুইন’খ্যাত অভিনেত্রী কঙ্গনা রাণৌত। বিভিন্ন বিষয়ে মন্তব্য করে প্রায়ই আলোচনায় আসেন তিনি। বিশেষ করে হিন্দি সিনেমা ইন্ডাস্ট্রির নানা অসঙ্গতি নিয়ে কথা বলেন এই অভিনেত্রী।

বিতর্কিত মন্তব্য করায় বলিউডের অনেকেই কঙ্গনাকে এড়িয়ে চলেন। তবে এই অভিনেত্রীর সাহসিকতার প্রশংসা করে পাশেও দাঁড়িয়েছেন কেউ কেউ। এবার জনপ্রিয় গায়ক সোনু নিগমকে পাশে পেলেন কঙ্গনা।

এর আগে কঙ্গনার বোন রাঙ্গোলি চান্ডেল দাবি করেন, কঙ্গনাকে জুতা ছুড়েছিলেন নির্মাতা মহেশ ভাট। এক সাক্ষাৎকারে সোনু নিগম জানান, এ বিষয়ে কঙ্গনাকেই বিশ্বাস করবেন তিনি।

এই গায়ক বলেন, ‘অনেকেই হয়তো তার সঙ্গে খারাপ আচরণ করেছেন, তবে আমার সঙ্গে কিছুই ঘটেনি। গত ২৫-৩০ বছর তাদের সঙ্গে কাজ করছি কিন্তু এরকম কোনো অভিজ্ঞতা হয়নি। কিন্তু কঙ্গনা যখন বলছেন তার সঙ্গে এই কুৎসিত ঘটনা ঘটেছে, আমি তাকেই বিশ্বাস করব। আমার মতে, মানুষ এত উন্মাদ নয় যে, এই ধরনের গল্প তৈরি করবে।’

তিনি আরো বলেন, ‘সম্ভবত কঙ্গনা বলতে চাইছেন, পরস্পরের প্রতি সহনশীল আচরণ করা উচিত।’

কঙ্গনাকে জুতা ছোড়া বিষয়ে রাঙ্গোলি চান্ডেল জানান, ‘ওহ লামহে’ সিনেমার পর মহেশ ভাটের লেখা ‘ধোকা’ সিনেমায় আত্মাঘাতী বোমাহামলাকারীর চরিত্রে অভিনয় করতে অস্বীকৃতি জানান কঙ্গনা। এতে ক্ষিপ্ত হয়ে তার অফিসে এই অভিনেত্রীর সঙ্গে চিৎকার করে কথা বলেছিলেন মহেশ ভাট। শুধু তাই নয়, ‘ওহ লামহে’ সিনেমার প্রিভিউ দেখতে গেলে থিয়েটারে কঙ্গনাকে লক্ষ্য করে জুতা ছুড়েছিলেন এই নির্মাতা।

 

ঢাকা/মারুফ

রাইজিং বিডি

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়