Risingbd Online Bangla News Portal

ঢাকা     সোমবার   ১৮ অক্টোবর ২০২১ ||  কার্তিক ২ ১৪২৮ ||  ০৯ রবিউল আউয়াল ১৪৪৩

কঙ্গনার প্রোডাকশন হাউস দখলের অভিযোগ

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০০:১৮, ৮ সেপ্টেম্বর ২০২০   আপডেট: ০০:২৭, ৮ সেপ্টেম্বর ২০২০
কঙ্গনার প্রোডাকশন হাউস দখলের অভিযোগ

বলিউডের আলোচিত অভিনেত্রী কঙ্গনা রাণৌত। অভিনয়ের পাশাপাশি নির্মাণেও হাত দিয়েছেন তিনি। তার মণিকর্ণিকা ফিল্মস নামে একটি প্রোডাকশন হাউস রয়েছে। এর অফিস মুম্বাইয়ে। গত জানুয়ারিতে এর আনুষ্ঠানিক উদ্বোধন করেন। কিন্তু বৃহনমুম্বাই পৌরসভা (বিএমসি) কর্তৃপক্ষ এটি জবরদখল করেছেন। শুধু তাই নয়, মঙ্গলবার (৮সেপ্টেম্বর) অফিসটি ভেঙে ফেলবেন বলেও অভিযোগ করেছেন কঙ্গনা রাণৌত। সোমবার বিকালে টুইটারে ভিডিও পোস্ট করে এসব অভিযোগ করেন এই অভিনেত্রী। 

ক্যাপশনে কঙ্গনা লিখেন—এটা মুম্বাইয়ে মণিকর্ণিকা ফিল্মসের অফিস। যার জন্য গত ১৫ বছর ধরে কঠোর পরিশ্রম করছি। আমার জীবনে একটাই স্বপ্ন ছিল—আমি যখন চিত্রপরিচালক হবো, তখন নিজের একটা অফিস থাকবে। কিন্তু মনে হচ্ছে, সেই স্বপ্ন ভাঙার সময় হয়েছে। আজ (৭ সেপ্টেম্বর) হঠাত্ বৃহনমুম্বাই পৌরসভার (বিএমসি) কিছু লোক সেখানে যায়। তারা জবরদখল নিয়ে গোটা অফিস মাপঝোঁক করে। পাশাপাশি প্রতিবেশীদের হেনস্তা করে। প্রতিবেশীরা এ কথা অন্যদের জানাতে গেলে তাদের বলা হয়েছে, ওই যে ম্যাডাম (কঙ্গনা) আছেন তার কর্মের ফল সবাইকে ভোগ করতে হবে। পৌরসভার লোক আমাকে জানিয়েছে, কাল (৮ সেপ্টেম্বর) ওরা আমার সম্পত্তি ধ্বংস করে দেবে।

পৌরসভা কর্তৃপক্ষ কোনো নোটিশ ছাড়াই তার অফিসে ঢুকেছেন বলে অভিযোগ করেছেন কঙ্গনা। আরেক টুইটে এ অভিনেত্রী লিখেন—আমার কাছে সব কাগজপত্র রয়েছে। আমি বেআইনি কিছু করিনি। পৌরসভার উচিত ছিল বেআইনি কিছু থাকলে, তা নোটিশ দিয়ে সঠিকভাবে জানানো। ওরা আজ আমার জায়গায় হানা দিয়েছে, আমাকে না-জানিয়ে কাল গোটা সম্পত্তি ভেঙে গুঁড়িয়ে দেবে।

কঙ্গনা রাণৌত মহারাষ্ট্র সরকার ও শিব সেনা নেতা সঞ্জয় রাউতের সঙ্গে সংঘাতে জড়িয়েছেন। গত শনিবার এক সাক্ষাৎকারে ক্ষোভ প্রকাশ করতে গিয়ে সাংসদ সঞ্জয় রাউত কুরুচিপূর্ণ মন্তব্য করেন। এ সময় তিনি বলেন—‘কঙ্গনা যদি মু্ম্বাইয়ে পা রাখেন, তবে শিবসেনার মহিলা সদস্যরা থাপ্পড় মেরে তার মুখ ভেঙে দেবে।’ এ পরিস্থিতির মধ্যে ৯ সেপ্টেম্বর মুম্বাইয়ে আসছেন কঙ্গনা রাণৌত। উত্তপ্ত পরিস্থিতির কারণে কঙ্গনাকে ‘ওয়াই’ ক্যাটাগরি অর্থাৎ ভিআইপিদের নিরাপত্তা দেওয়ার কথা জানিয়েছেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ।

ঢাকা/শান্ত

সর্বশেষ

পাঠকপ্রিয়