RisingBD Online Bangla News Portal

ঢাকা     বুধবার   ২৫ নভেম্বর ২০২০ ||  অগ্রাহায়ণ ১১ ১৪২৭ ||  ০৮ রবিউস সানি ১৪৪২

দীপিকা-ভিকি-রণবীরদের বিষয়ে তদন্ত করবে এনসিবি

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:৫২, ১৩ সেপ্টেম্বর ২০২০   আপডেট: ১২:০৬, ১৩ সেপ্টেম্বর ২০২০
দীপিকা-ভিকি-রণবীরদের বিষয়ে তদন্ত করবে এনসিবি

বলিউডে মাদকের ব্যবহার নিয়ে তদন্তে নেমেছে ভারতের নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো (এনসিবি)। এর ধারাবাহিকতায় অভিনেতা রণবীর কাপুর, ভিকি কৌশল, অভিনেত্রী দীপিকা পাড়ুকোনসহ বেশ কয়েকজন তারকার বিরুদ্ধে মাদক সেবনের অভিযোগ তদন্ত করবে সংস্থাটি।

গত বছর অক্টোবরে নির্মাতা করন জোহরের বাড়িতে একটি পার্টির আয়োজন করা হয়। এতে হাজির হয়েছিলেন রণবীর কাপুর, ভিকি কৌশল, দীপিকা পাড়ুকোন, শহিদ কাপুর, মিরা রাজপুত, মালাইকা আরোরা, অর্জুন কাপুর, বরুণ ধাওয়ান, জয়া আখতার, আয়ান মুখার্জি, সকুন বাত্রা প্রমুখ। পরবর্তী সময়ে পার্টির একটি ভিডিও ইন্টারনেটে ছড়িয়ে পড়ে। সেই সময় নেটিজেনদের অনেকেই দাবি করেন, এই তারকাদের শারীরিক ভঙ্গি ও চোখ-মুখ দেখেই বোঝা যায় তারা মাদক সেবন করেছেন। যদিও এই গুঞ্জন উড়িয়ে দিয়েছিলেন করন জোহর।

এদিকে মাদক কাণ্ডে অভিনেত্রী রিয়া চক্রবর্তী গ্রেপ্তার হওয়ার আবারো বলিউডে মাদক সেবনের বিষয়টি নতুন করে আলোচনায় আসে। নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো জানিয়েছে, রিয়া তার জবানবন্দিতে দাবি করেছেন, ৮০ শতাংশ বলিউড তারকা মাদক সেবন করেন। এছাড়া কয়েকজন তারকার নামও প্রকাশ করেছেন এই অভিনেত্রী। খুব শিগগির এই তারকাদের তলব করবে বলে জানিয়েছে এনসিবি।

এর আগে অভিনেত্রী কঙ্গনা রাণৌত দাবি করেন, বলিউডের ৯৯ শতাংশ তারকাই মাদকাসক্ত। পাশাপাশি, তারকাদের পার্টিতে নাকি নিয়মিত মাদক সেবন হয়। শুধু তাই নয়, রণবীর সিং, ভিকি কৌশল, রণবীর কাপুরের মতো তারকাদের মাদকের পরীক্ষা করানোর অনুরোধ জানান ‘কুইন’ সিনেমাখ্যাত এই অভিনেত্রী।

ঢাকা/মারুফ

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়