RisingBD Online Bangla News Portal

ঢাকা     মঙ্গলবার   ০১ ডিসেম্বর ২০২০ ||  অগ্রাহায়ণ ১৭ ১৪২৭ ||  ১৩ রবিউস সানি ১৪৪২

সব প্রেমের গুঞ্জন উড়িয়ে কাজল এখন গৌতমের

আমিনুল ইসলাম শান্ত || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৮:৪২, ৩১ অক্টোবর ২০২০   আপডেট: ০৮:৪২, ৩১ অক্টোবর ২০২০
সব প্রেমের গুঞ্জন উড়িয়ে কাজল এখন গৌতমের

ভারতীয় চলচ্চিত্রাভিনেত্রী কাজল আগরওয়াল। ২০০৪ সালে হিন্দি ভাষার ‘কিউ! হো গায়া না’ চলচ্চিত্রের মাধ্যমে অভিনয় ক্যারিয়ার শুরু করেন। তিন বছরের বিরতি নিয়ে ‘লক্ষ্মী কালিয়ানাম’ চলচ্চিত্রের মাধ্যমে তেলেগু ফিল্ম ইন্ডাস্ট্রিতে পা রাখেন। পরের বছরই ‘পাজানি’ চলচ্চিত্রের মধ্য দিয়ে তামিল ফিল্ম ইন্ডাস্ট্রিতে তার অভিষেক ঘটে।

সময়ের সঙ্গে তেলেগু, তামিল ও হিন্দি ভাষার অসংখ্য দর্শকপ্রিয় চলচ্চিত্র উপহার দেন কাজল। ২০০৯ সালে রামচরণের সঙ্গে ‘মাগাধীরা’ সিনেমায় অভিনয় করে ভক্তদের মনে স্থায়ী আসন গড়েন এই অভিনেত্রী। তেলেগু ভাষার ঐতিহাসিক ও রোমান্টিক ঘরানার এ চলচ্চিত্রে কাজলের পারফরম্যান্স এখনো ভক্তদের মোহাচ্ছন্ন করে রেখেছে। এছাড়া ‘সিংঘাম’, ‘স্পেশাল ২৬’, ‘নায়ক’, ‘রণারঙ্গম’ সিনেমায় তার অভিনয় ভক্তদের নজর কাড়ে।

কাজলের অভিনয় যেমন দর্শকের মন কাড়ে, তেমনি তার রূপের দ্যুাতিও মুগ্ধতা ছড়ায় ভক্তদের মনে। আর এই মুগ্ধতা শুধু ভারতীয় সীমানা প্রাচীরে আটকে নেই, তা ছড়িয়েছে বাংলাদেশসহ বহু দেশে!

কাজলের রূপ আর অভিনয়ে মুগ্ধ হয়ে কত যুবক নিদ্রা হারিয়েছে তা কে জানে! তবে ফিল্ম ইন্ডাস্ট্রিতে কাজ করতে গিয়ে বেশ কজন সহশিল্পীর সঙ্গে তার প্রেমের গুঞ্জন বিভিন্ন সময় চাউর হয়েছে, যা অনেকের অজানা।

২০১৭ সালের মার্চের শুরুতে শোনা যায়, আশীষ সাজনানি নামে এক হোটেল মালিকের সঙ্গে গত এক বছর ধরে প্রেম করছেন কাজল। কিন্তু বিষয়টি এতদিন গোপন রেখেছিলেন তারা। এক বন্ধুর মাধ্যমে পার্টিতে কাজল-সাজনানির পরিচয়। সেই থেকে পরস্পরের যোগাযোগ। খুব শিগগির বিয়ে করতে যাচ্ছেন বলেও তখন শোনা যায়।

একই বছরের মাঝামাঝি সময় গুঞ্জন চাউর হয়, ‘বাহুবলি’ সিনেমা খ্যাত অভিনেতা রানা দাগ্গুবতির সঙ্গে প্রেম করছেন কাজল। তেলেগু ভাষার ‘নেনে রাজু নেনে মন্ত্রী’ সিনেমায় কাজলের সহশিল্পী ছিলেন রানা। আর এ সিনেমার শুটিং সেট থেকেই তাদের প্রেমের সম্পর্কের শুরু। পরবর্তীতে গুঞ্জন উড়িয়ে কাজল বলেছিলেন—‘রানা দাগ্গুবতি আমার দীর্ঘদিনের বন্ধু। আমরা পরস্পরের সঙ্গে মিশে স্বাচ্ছন্দ বোধ করি। তাছাড়া রানা খুব প্রফেশনাল একজন মানুষ।’

অভিনেতা প্রভাসের প্রেম-বিয়ে নিয়ে নানা সময়ে নানা গুঞ্জন চাউর হয়েছে। গত বছর এ চিত্র আলাদা ছিল না। বিশেষ করে গত বছরের শেষের দিকে প্রভাসের সঙ্গে কাজলের নাম জড়িয়েছিল। মজা করেই কাজল যখন প্রভাসকে বিয়ে করার ইচ্ছা প্রকাশ করেছিলেন, তখন এ গুঞ্জনে নতুন মাত্রা যোগ হয়েছিল।

চলতি বছরের জুলাই মাসে কাজল আগরওয়াল তার পরবর্তী সিনেমার নায়ক বেলামকোন্দা শ্রীনিবাসের সঙ্গে তোলা একটি ছবি সামাজিক যোগাযোগমাধ্যমে পোস্ট করেন। তাতে ক্যাপশন দেন—‘খ্যাপাটে তোমাকে মিস করছি।’ কাজল আগরওয়ালের এমন মন্তব্যের পর বেলামকোন্দা লিখেন—‘আমি যখন তোমাকে দেখতে আসতে পারবো না, তখন বলো না আমাকে তুমি মিস করছো।’

কাজল-বেলামকোন্দার এমন কথোপকথনের পর গুঞ্জন উঠে, প্রেম করছেন তারা। বিষয়টি নিয়ে নেটিজেনরা জোর সমালোচনা করেন। যদিও এ প্রেমের গুঞ্জন নিয়ে আর কোনো মন্তব্য করতে দেখা যায়নি এই তারকা জুটিকে।

এদিকে কয়েক মাস আগে গুঞ্জন শোনা যায়, ব্যবসায়ী গৌতম কিচলুর সঙ্গে বাগদান সেরেছেন কাজল। যদিও বিষয়টি নিয়ে তখন মুখ খুলেননি তিনি। অবশেষে সেই গুঞ্জন সত্যি হলো। বিগত দিনের সমস্ত প্রেমের গুঞ্জন উড়িয়ে দিয়ে শুক্রবার (৩০ অক্টোবর) গৌতম কিচলুর সঙ্গে সাত পাকে বাঁধা পড়েছেন কাজল। নিদ্রাহারা সব যুবকের স্বপ্ন ভেঙে কাজল এখন শুধুই গৌতমের!

ঢাকা/শান্ত

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়