ঢাকা     বৃহস্পতিবার   ০২ মে ২০২৪ ||  বৈশাখ ১৯ ১৪৩১

হৃতিকের যত প্রেম

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১০:৫০, ৬ নভেম্বর ২০২০   আপডেট: ১১:১৪, ৬ নভেম্বর ২০২০
হৃতিকের যত প্রেম

প্রেম, বিয়ে, বিচ্ছেদ— বলিউডের খুবই স্বাভাবিক বিষয়। বিশেষ করে সহ-অভিনয়শিল্পীদের সঙ্গে তারকাদের প্রেমের সম্পর্কের গুঞ্জন প্রায়ই শোনা যায়। তবে কিছু বলিউড তারকা আছেন একাধিকবার যাদের প্রেমের সম্পর্কের কথা শোনা গেছে।

বলিউডে অভিনেতা হৃতিক রোশান। ছোটবেলার বন্ধু সুজান খানকে বিয়ে করেন। কিন্তু সুজান ছাড়াও হৃতিকের একাধিক প্রেমের গুঞ্জন বলিপাড়ায় চাউর হয়েছে। শোনা যায়, সহ-অভিনেত্রীর সঙ্গে প্রেমের কারণেই ভেঙেছে হৃতিক-সুজানের দীর্ঘদিনের সাজানো সংসার।

চলুন জেনে নিই কাদের সঙ্গে প্রেমের সম্পর্কে জড়িয়েছিলেন হৃতিক।

কারিনা কাপুর খান
বলিপাড়ায় অভিনেত্রী কারিনা কাপুরের প্রেমের সম্পর্ক নিয়ে অনেক চর্চা হয়েছে। শহিদ কাপুরের সঙ্গে প্রেম, ব্রেকআপ এবং পরবর্তী সময়ে সাইফ আলী খানকে বিয়ে— এই গল্প মোটামুটি সবাই জানেন। কিন্তু অনেকেই হয়তো জানেন না হৃতিকের সঙ্গেও কারিনার প্রেমের গুঞ্জন চাউর হয়েছিল। ২০০০ সালে মুক্তি পায় হৃতিকের প্রথম সিনেমা ‘কাহো না পেয়ার হ্যায়’। সেই সময় হৃতিক-কারিনার প্রেমের খবর ছড়িয়ে পড়ে। এটি ছিল সুজানের সঙ্গে বিয়ের আগের ঘটনা। কেউ কেউ বলেন, একই সময়ে কারিনা ও সুজান দুজনের সঙ্গে প্রেম করতেন হৃতিক। আর ‘কাহো না পেয়ার হ্যায়’ সিনেমায় কারিনার অভিনয়ের কথা ছিল। কিন্তু শুটিংয়ের মাঝ পথে সেট ছেড়ে চলে যান কারিনা। পরবর্তী সময়ে সেই চরিত্রে অভিনয় করেন আমিশা প্যাটেল।

বারবারা মোরি
হৃতিক ও মেক্সিকান সুন্দরী বারবারা মোরির প্রেমের কথা বলি দর্শকদের অজানা নয়। ২০১০ সালে মুক্তি পাওয়া ‘কাইট’ সিনেমায় অভিনয় করেন তারা। রিল ও রিয়েল লাইফে তাদের রসায়ন সেই সময় বলি অন্দরে মূল চর্চার বিষয় হয়ে দাঁড়ায়। এই সিনেমার শুটিং সেটেই নাকি হৃতিক-বারবারার প্রেমের সম্পর্কের শুরু। অনেকেই বলেন, বারবারার সঙ্গে প্রেমের কারণেই হৃতিক-সুজানের সংসার ভেঙেছে। যদিও হৃতিক-বারবারার সম্পর্কও বেশিদিন টেকেনি।

ক্যাটরিনা কাইফ
‘ব্যাং ব্যাং’ সিনেমায় হৃতিক ও ক্যাটরিনা কাইফের রসায়ন এতটাই প্রাণবন্ত ছিল যে বাস্তবেও তাদের নিয়ে চর্চা শুরু হয়। তাদের বন্ধুত্ব নাকি প্রেমের সম্পর্ক পর্যন্ত গড়িয়েছিল। সুজানের সঙ্গে বিচ্ছেদের পর হৃতিকের একাকিত্ব জীবনের সঙ্গী হয়েছিলেন ক্যাটরিনা। তবে শেষ পর্যন্ত তাদের সম্পর্ক গুঞ্জন পর্যন্তই সীমাবদ্ধ থাকে।

সোনম কাপুর
মিউজিক ভিডিওতে কাজ করতে গিয়েই হৃতিক ও সোনম কাপুরের প্রেমের গুঞ্জন চাউর হয়। ২০১৫ সালের অন্যতম জনপ্রিয় ‘ধীরে ধীরে সে মেরি জিন্দেগি’ গানের ভিডিওতে একসঙ্গে দেখা যায় তাদের। এই গান হিট হওয়ার পর তাদের প্রেমের গুঞ্জন উসকে দিয়ে সোনম জানিয়েছিলেন, হৃতিকের সঙ্গে আবারো কাজ করতে চান তিনি। যদিও সেই গুঞ্জন বেশিদিন টেকেনি। আনন্দ আহুজার সঙ্গে সোনমের প্রেমের সম্পর্কের কথা জানা যায়। পরবর্তী সময়ে বিয়েও করেন সোনম ও আনন্দ আহুজা।

কঙ্গনা রাণৌত
হৃতিক ও অভিনেত্রী কঙ্গনা রাণৌতের সম্পর্ক নিয়ে অনেক কাদা ছোড়াছুড়ি হয়েছে। বন্ধুত্ব থেকেই নাকি তাদের সম্পর্ক প্রেমে রূপ নেয়— এমনটাই দাবি করেন কঙ্গনা। তাদের মধ্যে নাকি ব্যক্তিগত ও রোমান্টিক ইমেইলও আদান প্রদান হয়। যদিও এই অভিনেত্রীর সঙ্গে প্রেমের বিষয়টি সম্পূর্ণ অস্বীকার করেন হৃতিক।

ঢাকা/মারুফ

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়