ঢাকা     শনিবার   ২৭ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৪ ১৪৩১

প্রভাসের সিনেমার পোস্টার ভাইরাল

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৮:২৭, ১০ নভেম্বর ২০২০   আপডেট: ১৩:২২, ১০ নভেম্বর ২০২০
প্রভাসের সিনেমার পোস্টার ভাইরাল

ভাইরাল হওয়া পোস্টারে প্রভাস

ভারতীয় সিনেমার অভিনেতা প্রভাস। এ অভিনেতা গত আগস্ট মাসের মাঝামাঝি সময়ে তার নতুন সিনেমা ‘আদিপুরুষ’-এর ঘোষণা দেন। বিগ বাজেটের এ সিনেমা পরিচালনা করবেন ওম রাউত।

সিনেমাটির ঘোষণা আসার পর থেকে অপেক্ষায় দিন গুনছেন প্রভাস ভক্তরা। কিন্তু এক ভক্তের কাণ্ডে বিস্মিত হয়েছেন এর পরিচালক। মূল ঘটনা হলো—সিনেমাটির একটি পোস্টার তৈরি করেছেন প্রভাসের এক ভক্ত। যা প্রভাস সেন্ট্রাল নামে একটি ফ্যানে পেজে শেয়ার করা হয়েছে। শেয়ার করার খুব অল্প সময়ের মধ্যে পোস্টারটি অন্তর্জালে রীতিমতো ভাইরাল।

পোস্টারটি পোস্ট করে ওই ভক্ত লিখেছেন, ‘আমার প্রথম সম্পাদনা, প্রভাস, আদিপুরুষ। কেমন হয়েছে ডার্লিং?’ পোস্টারে দেখা যায়, সৈকতে দাঁড়িয়ে আছেন সুঠাম দেহের প্রভাস। তার চোখ-মুখে খেলা করছে প্রতিশোধের আগুন!

পোস্টারটি প্রকাশের পর দৃষ্টি এড়ায়নি ‘আদিপুরুষ’ সিনেমার পরিচালক ওম রাউতের। পোস্টারটি নিজের অ্যাকাউন্টে শেয়ার করে ওম রাউত লিখেছেন—‘‘এটি আশ্চর্যজনক! ‘প্রভাস সেন্ট্রাল’-এর জন্য এটি আরো শক্তিশালী।’’

প্রভাস তার পরবর্তী সিনেমা ‘রাধে শ্যাম’-এর শুটিং নিয়ে বর্তমানে ইতালিতে অবস্থান করছেন। পোস্টারটি তিনি দেখেছেন কিনা তা জানা যায়নি।

জানা যায়, ভারতীয় সংস্কৃতির জনপ্রিয় একটি অধ্যায় নিয়ে গড়ে উঠেছে এ সিনেমার গল্প। কেউ কেউ বলছেন, রামায়ণ থেকে নেওয়া হয়েছে সিনেমাটির গল্প। যদিও প্রভাস ও নির্মাতা এ বিষয়ে এখনো কিছু মুখ খুলেননি। হিন্দি ও তেলেগু ভাষায় নির্মিত হবে ‘আদিপুরুষ’। পরে তামিল, মালায়ালাম, কন্নড়সহ একাধিক বিদেশি ভাষায় এটি ডাবিং করে মুক্তি দেওয়া হবে।

এটি যৌথভাবে প্রযোজনা করছেন—ভূষণ কুমার, কৃষ্ণ কুমার, ওম রাউত, প্রসাদ সুতার ও রাজেশ নাইর। এখন প্রি-প্রোডাকশনের কাজ চলছে। ২০২১ সালের জানুয়ারিতে সিনেমাটির শুটিং শুরু হবে। ২০২২ সালে এটি মুক্তির পরিকল্পনা রয়েছে।

ঢাকা/শান্ত

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়