RisingBD Online Bangla News Portal

ঢাকা     বৃহস্পতিবার   ২৮ জানুয়ারি ২০২১ ||  মাঘ ১৪ ১৪২৭ ||  ১২ জমাদিউস সানি ১৪৪২

প্রিয় কমলা’র টানে অন্ধকার ঘরে অপু বিশ্বাস

প্রকাশিত: ১৫:৩৮, ১ ডিসেম্বর ২০২০  
প্রিয় কমলা’র টানে অন্ধকার ঘরে অপু বিশ্বাস

অন্ধকার একটি বন্ধ ঘর। বাইরের কোনো শব্দ ভেতরে যাওয়ার সুযোগ নেই। এমন একটি ঘরের মধ্যে অবস্থান করছেন অপু বিশ্বাস। কিন্তু কেন? জানতে চাইলে অপু বিশ্বাসের সংক্ষিপ্ত উত্তর- প্রিয় কমলার টানে। এর পরে বুঝতে আর বাকি রইলো না। সম্প্রতি অপু বিশ্বাস ‘প্রিয় কমলা’ নামের সিনেমার অভিনয় শেষ করেছেন। এবার এই সিনেমার ডাবিং করতেই ডাবিং স্টুডিওতে অবস্থান করছেন এই নায়িকা।

‘ঢালিউড কুইন’ খ্যাত অপু বিশ্বাস এক দশকের ক্যারিয়ারে শতাধিক সিনেমায় অভিনয় করেছেন তিনি। উপহার দিয়েছেন অনেক ব্যবসাসফল সিনেমা।  তার অভিনীত ‘প্রিয় কমলা’ সিনেমাটি পরিচালনা করেছেন অভিনেতা, পরিচালক ও প্রযোজক শাহরিয়ার নাজিম জয়।

অপু বিশ্বাস সিনেমা প্রসঙ্গে রাইজিংবিডিকে বলেন, ‘প্রিয় কমলা’ সিনেমার গল্প ও আমার চরিত্র সম্পূর্ণ ভিন্ন। মুক্তিযুদ্ধের ওপর দারুণ একটি গল্পে অভিনয় করেছি। আশা করছি দর্শকদের ভালো লাগবে।’ 

ইমপ্রেস টেলিফিল্ম প্রযোজিত এই সিনেমার কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছেন অপু বিশ্বাস। অপুকে কেন্দ্র করেই এর গল্প এগিয়েছে। অপুর বিপরীতে অভিনয় করেছেন চিত্রনায়ক বাপ্পি চৌধুরী। চলতি বছরে সিনেমাটি মুক্তি দেওয়ার পরিকল্পনা রয়েছে বলে জানা যায়। এদিকে শাহরিয়ার নাজিম জয় এরই মধ্যে কয়েকটি সিনেমা নির্মাণ করেছেন। ২০১৫ সালে ‘প্রার্থনা’ সিনেমা নির্মাণের মাধ্যমে নির্মাতা হিসেবে তার অভিষেক হয়।

এর আগে সরকারি অনুদানের ‘ছায়াবৃক্ষ’ সিনেমায় অভিনয় করেন অপু বিশ্বাস। বন্ধন বিশ্বাস পরিচালিত এই সিনেমায় অপুর বিপরীতে অভিনয় করেন নীরব।

ঢাকা/ফিরোজ

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়