RisingBD Online Bangla News Portal

ঢাকা     বৃহস্পতিবার   ২৫ ফেব্রুয়ারি ২০২১ ||  ফাল্গুন ১২ ১৪২৭ ||  ১১ রজব ১৪৪২

শাহরুখ-জনের অ্যাকশন

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৭:৩৮, ২১ জানুয়ারি ২০২১   আপডেট: ১৯:৩৪, ২১ জানুয়ারি ২০২১
শাহরুখ-জনের অ্যাকশন

বলিউড সুপারস্টার শাহরুখ খানের পরবর্তী সিনেমা ‘পাঠান’। এই সিনেমার মাধ্যমে দীর্ঘদিন পর রুপালি পর্দায় ফিরবেন তিনি।

সিনেমাটির ঘোষণার পর থেকেই এটি নিয়ে মুখে কুলুপ এঁটে আছেন নির্মাতারা। শুটিং শুরু হলেও এখনো বিস্তারিত কিছু জানাননি তারা। তবে জানা গেছে, এতে শাহরুখের বিপরীতে অভিনয় করবেন দীপিকা পাড়ুকোন। অন্যদিকে, খল চরিত্রে দেখা যাবে জন আব্রহামকে।

বলিউডহাঙ্গামা ডটকমে প্রকাশিত একটি প্রতিবেদনে বলা হয়েছে, শাহরুখ ও দীপিকা চলতি মাসে সিনেমাটির দ্বিতীয় শিডিউলের শুটিং করেছেন। এখন দুবাইয়ে আগামী ফেব্রুয়ারি থেকে সিনেমার তৃতীয় শিডিউলের শুটিং শুরু হবে।

দুবাইয়ে শাহরুখ ও জনের একটি চেজ সিক্যুয়েন্স দৃশ্যায়ন হবে। এখন এ বিষয়ে প্রস্তুতি নিচ্ছেন পরিচালক সিদ্ধার্থ আনন্দ। দশজনের একটি টিম প্রায় ২৫ দিনে ধরে দৃশ্যটি ধারণ করবেন। এটি খুবই চমৎকারভাবে ফুটিয়ে তুলতে চাইছেন নির্মাতা।

‘পাঠান’ সিনেমায় র এজেন্টের ভূমিকায় অভিনয় করবেন শাহরুখ ও দীপিকা। তাদের চিফ হিসেবে থাকবেন ডিম্পল কাপাডিয়া। গত নভেম্বরে সামাজিক যোগাযোগমাধ্যমে লম্বা চুলে শাহরুখের একটি ছবি ভাইরাল হয়। ধারণা করা হয়, এটি ‘পাঠান’ সিনেমায় তার লুক। চলতি বছর দীপাবলিতে সিনেমাটি মুক্তির কথা রয়েছে।

শাহরুখ খান অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘জিরো’। আনন্দ এল রাই পরিচালিত সিনেমাটিতে আরো অভিনয় করেন আনুশকা শর্মা ও ক্যাটরিনা কাইফ। ২০১৮ সালের ডিসেম্বরে সিনেমাটি মুক্তি পায়।

ঢাকা/মারুফ

সর্বশেষ

পাঠকপ্রিয়