Risingbd Online Bangla News Portal

ঢাকা     সোমবার   ১৯ এপ্রিল ২০২১ ||  বৈশাখ ৬ ১৪২৮ ||  ০৫ রমজান ১৪৪২

দ্বন্দ্বে কাজল-সামান্থা!

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৮:১৩, ২৯ জানুয়ারি ২০২১   আপডেট: ০৮:১৮, ২৯ জানুয়ারি ২০২১
দ্বন্দ্বে কাজল-সামান্থা!

ভারতের দক্ষিণী সিনেমার জনপ্রিয় অভিনেত্রী কাজল আগরওয়াল ও সামান্থা আক্কেনেনি। ‘লাইভ টেলিকাস্ট’ ও ‘দ্য ফ্যামিলি ম্যান টু’ ওয়েব সিরিজের মাধ্যমে ডিজিটাল প্ল্যাটফর্মে অভিষেক হতে যাচ্ছে তাদের। এ দুটি ওয়েব সিরিজ আগামী ১২ ফেব্রুয়ারি ওটিটি প্ল্যাটফর্মে মুক্তি পাবে। আর এই মাধ্যমে অভিষেকেই মুখোমুখি হতে যাচ্ছেন কাজল-সামান্থা। ভারতীয় একটি সংবাদমাধ্যম এ খবর প্রকাশ করেছে।

একটি সূত্র সংবাদমাধ্যমটিকে বলেন—কাজল আগরওয়াল ও সামান্থার মধ্যে ব্যক্তিগত কোনো দ্বন্দ্ব নেই। কিন্তু অপ্রত্যাশিতভাবে একই দিনে মুক্তি পাচ্ছে তাদের অভিনীত ওয়েব সিরিজ। এতে করে ব্যবসায়ীকভাবে লোকসানের একটি ঝুঁকি থেকে যায়! এ নিয়ে তাদের মাঝে একটি চাপা দ্বন্দ্ব বিরাজ করছে।

কাজল অভিনীত ‘লাইভ টেলিকাস্ট’ পরিচালনা করেছেন ভেঙ্কট প্রভু। হরর ও থ্রিলার ঘরানার ওয়েব সিরিজটি মুক্তি পাবে ডিজনি+হটস্টারে। এতে মুখ্য চরিত্রে অভিনয় করেছেন কাজল। অন্যদিকে সামান্থা অভিনীত ‘দ্য ফ্যামিলি ম্যান টু’ নির্মিত হয়েছে স্পাই থ্রিলার ঘরানার গল্প নিয়ে। এটি মুক্তি পাবে অ্যামাজন প্রাইমে।

কাজলের পরবর্তী সিনেমা ‘আচার্য’। মধুচন্দ্রিমা শেষে এ সিনেমার মাধ্যমে গত ১৫ ডিসেম্বর শুটিংয়ে ফেরেন এই অভিনেত্রী। ‘আচার্য’ ছাড়াও কমল হাসানের সঙ্গে ‘ইন্ডিয়ান টু’ সিনেমায় দেখা যাবে কাজলকে। এছাড়া মুক্তির অপেক্ষায় রয়েছে এই অভিনেত্রীর ‘প্যারিস প্যারিস’ সিনেমাটি।

অন্যদিকে ‘স্যাম জ্যাম’ নামে একটি টক শো সঞ্চালনা করছেন সামান্থা। এটি ডিজিটাল প্ল্যাটফর্ম ‘আহা’-তে প্রচার হয়। বর্তমানে তার ঝুলিতে একাধিক সিনেমার কাজ রয়েছে। ‘কাতুবাকুলা রেন্ডু কাদাল’ সিনেমায় দেখা যাবে তাকে। এছাড়া অশ্বিন সারাবানান পরিচালিত ‘গেম ওভার’ সিনেমায় অভিনয় করবেন এই অভিনেত্রী।

ঢাকা/শান্ত

সর্বশেষ

পাঠকপ্রিয়