ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

সানি লিওনের বিরুদ্ধে প্রতারণার অভিযোগ

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১০:৪৭, ৭ ফেব্রুয়ারি ২০২১   আপডেট: ১৩:৪৪, ৭ ফেব্রুয়ারি ২০২১
সানি লিওনের বিরুদ্ধে প্রতারণার অভিযোগ

বলিউড সেনসেশন সানি লিওন। সম্প্রতি আইনি জটিলতায় জড়িয়েছেন এই অভিনেত্রী।

বর্তমানে ভারতের কেরালায় ‘স্প্লিটসভিলা’ রিয়েলিটি শোয়ের পরবর্তী সিজনের শুটিং করছেন তিনি। কিন্তু স্থানীয় একজন ব্যক্তি এই অভিনেত্রীর বিরুদ্ধে প্রতারণার অভিযোগ দায়ের করেন। শুক্রবার (৫ ফেব্রুয়ারি) এই বিষয়ে সানিকে জিজ্ঞাসাবাদ করেছে কচি ক্রাইম ব্রাঞ্চ। ইন্ডিয়া ডটকম এই তথ্য জানিয়েছে।

‘রাগিনি এমএমএস টু’ সিনেমাখ্যাত এই অভিনেত্রীর বিরুদ্ধে অভিযোগ দায়ের করেছেন আর শিয়াস নামের এক ব্যক্তি। তিনি কেরালার পেরামবাবুর বাসিন্দা। এই ব্যক্তির অভিযোগ, একটি অনুষ্ঠানে যোগ দিতে সানিকে ২৯ লাখ রুপি দিয়েছিলেন তিনি। কিন্তু অনুষ্ঠানে যোগ না দিয়ে অর্থ আত্মসাত করেছেন সানি।

যদিও এ প্রসঙ্গে সানির দাবি, করোনা মহামারির কারণে তিনি অনুষ্ঠান করতে পারেননি। ইতোমধ্যে আয়োজকরা পাঁচবার তারিখ পরিবর্তন করেছেন। এখন পর্যন্ত চূড়ান্ত তারিখ নির্ধারণ করতে পারেননি।

এদিকে সানি ও অভিযোগকারীর সঙ্গে আলোচনা করে ক্রাইম ব্রাঞ্চ। পরবর্তী সময়ে তারিখ নির্ধারণ হলে অনুষ্ঠানে যোগ দেওয়ার আশাবাদ ব্যক্ত করেন সানি।

‘বুলেটস’ ওয়েব সিরিজে সানিকে সর্বশেষ দেখা গেছে। গত ৮ জানুয়ারি এমএক্স প্লেয়ারে মুক্তি পায় এটি। দেবাং ডোলাকিয়া পরিচালিত ওয়েব সিরিজটিতে সানির পাশাপাশি একটি গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেন কারিশমা তান্না। এছাড়া বিক্রম ভাটের ‘অনামিকা’ ওয়েব সিরিজে অভিনয় করবেন সানি। খুব শিগগির এর শুটিং শুরু হবে।

ঢাকা/মারুফ

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়