Risingbd Online Bangla News Portal

ঢাকা     বৃহস্পতিবার   ২৮ অক্টোবর ২০২১ ||  কার্তিক ১২ ১৪২৮ ||  ২০ রবিউল আউয়াল ১৪৪৩

Risingbd Online Bangla News Portal

দীপিকার পথে হাঁটতে চান অনন্যা

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৫:৪৯, ১৮ ফেব্রুয়ারি ২০২১   আপডেট: ০৫:০১, ১৯ ফেব্রুয়ারি ২০২১
দীপিকার পথে হাঁটতে চান অনন্যা

বলিউড অভিনেত্রী অনন্যা পান্ডে। অল্প সময়ে দর্শক মনে জায়গা করে নিয়েছেন তিনি।

‘স্টুডেন্ট অব দি ইয়ার টু’ সিনেমার মাধ্যমে হিন্দি সিনেমা জগতে পা রেখেছেন অনন্যা। এরপর ‘পতি পত্নী অউর ওহ’, ‘খালি পিলি’ সিনেমায় অভিনয় করে দর্শক-সমালোচকদের প্রশংসা কুড়িয়েছেন। ইতোমধ্যে ফিল্মফেয়ার অ্যাওয়ার্ডও জিতেছেন তিনি।

অনেকেই অনন্যাকে অভিনেত্রী আলিয়া ভাটের সঙ্গে তুলনা করেন। তবে অভিনয় ক্যারিয়ারে দীপিকা পাড়ুকোনের পথে হাঁটতে চান এই অভিনেত্রী। এ প্রসঙ্গে একটি সূত্র বলেন, ‘অনন্যা কোনো নির্দিষ্ট ইমেজে সীমাবদ্ধ থাকতে চান না। তিনি এমন সব চরিত্রে অভিনয় করতে চান যেগুলোতে বৈচিত্র থাকবে। গ্ল্যামার কিংবা সাদামাটা সব চরিত্রেই অভিনয় করতে এবং এর সঙ্গে সংশ্লিষ্ট দর্শকের কাছে পৌঁছাতে চান। তিনি এই বিষয়ে দীপিকার পথ অনুসরণ করতে চাইছেন— তিনি ‘এক্সএক্সএক্স: রিটার্ন অব জান্ডার কেজ’, ‘পদ্মাবত’, ‘পিকু’, ‘ছাপাক’ সিনেমায় অভিনয় করেছেন। প্রতিটি সিনেমায় তিনি চরিত্রের সঙ্গে মানানসই অভিনয় করেছেন।’

বর্তমানে সকুন বাত্রার একটি সিনেমায় অভিনয় করছেন অনন্যা। সিনেমাটিতে তার সঙ্গে আছেন দীপিকা পাড়ুকোন ও সিদ্ধান্ত চতুর্বেদী। এছাড়া পুরি জগন্নাথের ‘লিগার’ সিনেমায় দেখা যাবে তাকে। এই সিনেমায় বিজয় দেবরকোন্ডার বিপরীতে অভিনয় করেছেন তিনি। চলতি বছর ৯ সেপ্টেম্বর এটি মুক্তির কথা রয়েছে।

ঢাকা/মারুফ

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়