ঢাকা     বৃহস্পতিবার   ০৯ মে ২০২৪ ||  বৈশাখ ২৬ ১৪৩১

জলকেলিতে মেতেছেন মুক্তি (ভিডিও)

প্রকাশিত: ১৬:৩১, ৩১ মার্চ ২০২১   আপডেট: ১৭:৩৯, ৩১ মার্চ ২০২১

জনপ্রিয় মডেল-অভিনেত্রী আয়েশা সালমা মুক্তি। ১৬ বছর আগে ‘রঙের মানুষ’ ধারাবাহিক নাটকে দিলখুশ চরিত্রে অভিনয় করে আলোচনায় উঠে আসেন তিনি। অভিনয় করেছেন চলচ্চিত্রেও। মাঝে অভিনয় থেকে বিরতি নিয়েছেন এই অভিনেত্রী।

সেই মুক্তি সোশ্যাল মিডিয়ায় উষ্ণতা ছড়াচ্ছেন। তার ফেসবুকে কিছু ছবি আর একটি ভিডিও প্রকাশ করেছেন তিনি। তাতে দেখা যায়—গোলাপি রঙের মেগি হাতার গেঞ্জি পরে সুইমিংপুলে জলকেলিতে মেতেছেন মুক্তি। প্রচন্ড এই গরমে প্রশান্তির খোঁজে সুইমিংপুল বেছে নিয়েছেন এই নায়িকা। এমন অবতারে প্রিয় নায়িকাকে দেখে মুগ্ধতা প্রকাশ করছেন তার ভক্তরা।

খুলনার মেয়ে আয়েশা সালমা মুক্তি শৈশবে নাচের সঙ্গে যুক্ত হন। অনেক নাচের অনুষ্ঠানে অংশ নিয়েছেন। পাক্ষিক বিনোদন বিচিত্রা পত্রিকার ফটোসুন্দরীও নির্বাচিত হয়েছিলেন তিনি। ১৯৯৯ সালে টিভি নাটকের মাধ‌্যমে অভিনেত্রী হিসেবে আত্মপ্রকাশ করেন। তখন সদ্য কৈশোর পেরোনো তরুণী মুক্তি। নাটকের নাম ছিল ‘অগ্নিগিরি’। মিনহাজুর রহমানের পরিচালনায় ক্যারিয়ারের প্রথম টিভি নাটকে মুক্তি নায়ক হিসেবে পেয়েছিলেন ওই সময়ের জনপ্রিয় তারকা অভিনেতা তৌকীর আহমেদকে। ১৯৯৯ থেকে ২০১৯ সাল পর্যন্ত টিভি অভিনেত্রী হিসেবে দুই দশক পার করেন এই তারকা। ‘রঙের মানুষ’ মেগা সিরিয়ালে দিলখুশ চরিত্রে সাবলীল অভিনয় নাট্যাভিনেত্রী হিসেবে দারুণ জনপ্রিয়তা এনে দেয় তাকে।

২০০৭ সালে ‘তুমি আছো হৃদয়ে’ সিনেমার মাধ্যমে বড় পর্দায় হাজির হন মুক্তি। হাসিবুল ইসলাম মিজান পরিচালিত রোমান্টিক মিউজিক্যাল এই সিনেমায় তার সঙ্গে জুটি বাঁধেন কায়েস আরজু। সর্বশেষ তার অভিনীত মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘জোর করে ভালোবাসা হয় না’। শাহাদাত হোসেন লিটন পরিচালিত এই সিনেমা মুক্তি পায় ২০১৩ সালে। এতে মুক্তির বিপরীতে অভিনয় করেন  শাকিব খান।

ঢাকা/রাহাত সাইফুল/শান্ত

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়