ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

ট্রিপল আর সিনেমায় অজয়ের লুক প্রকাশ (ভিডিও)

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৫:৩৮, ২ এপ্রিল ২০২১   আপডেট: ০৫:৪৯, ৩ এপ্রিল ২০২১

তেলেগু সিনেমার জনপ্রিয় নির্মাতা এস এস রাজামৌলি। ‘বাহুবলি’ সিনেমা পরিচালনা করে বিশেষ খ্যাতি পেয়েছেন। এবার ‘রুদ্রম রণম রুধিরাম’ বা ‘ট্রিপল আর’ নামে একটি সিনেমা তৈরি করছেন তিনি।

তারকাবহুল সিনেমাটিতে গুরুত্বপূর্ণ একটি চরিত্রে অভিনয় করছেন বলিউড অভিনেতা অজয় দেবগন। ২ এপ্রিল এই অভিনেতার ৫২তম জন্মদিন। এ উপলক্ষে ‘ট্রিপল আর’ সিনেমায় তার লুক প্রকাশ করেছেন নির্মাতারা।

সিনেমায় একজন বিপ্লবী নেতার চরিত্রে অভিনয় করছেন অজয়। এস এস রাজামৌলি মাইক্রোব্লগিং সাইট টুইটারে অজয়ের মোশন পোস্টার লুক প্রকাশ করেছেন। এতে দেখা যায়, অজয়ের দিকে বন্দুক তাক করে আছেন একদল সৈন্য। ব্যাকগ্রাউন্ডে তার কণ্ঠে শোনা যাচ্ছে, লোড, এইম, শুট! রাজামৌলি ক্যাপশনে লিখেছেন, ‘লোড, এইম, শুট! তার লোকদের ক্ষমতায়নের মাধ্যমে শক্তি অর্জন করেছেন তিনি।’

অজয় ছাড়াও সিনেমার কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করছেন জুনিয়র এনটিআর ও রাম চরণ তেজা। অজয়ের মোশন পোস্টারটি তারাও টুইট করেছেন। এছাড়াও ‘ট্রিপল আর’ সিনেমাটিতে অভিনয় করছেন বলিউড অভিনেত্রী আলিয়া ভাট, রে স্টেভেনসন, অলিভিয়া মরিস প্রমুখ। সিনেমাটি প্রযোজনা করছেন ডিভিভি দানায়া। সিনেমাটির বাজেট ৪০০ কোটি রুপি। আগামী ১৩ অক্টোবর মুক্তি পাবে এটি।

ঢাকা/মারুফ

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়