ঢাকা     শনিবার   ২৮ জানুয়ারি ২০২৩ ||  মাঘ ১৫ ১৪২৯

একসঙ্গে হৃতিক-রণবীর

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৫:৫৩, ১ মে ২০২১   আপডেট: ১৫:৫৭, ১ মে ২০২১
একসঙ্গে হৃতিক-রণবীর

বলিউডের জনপ্রিয় দুই অভিনেতা হৃতিক রোশান ও রণবীর কাপুর। এবার পর্দায় একসঙ্গে দেখা যাবে তাদের। এমনটাই ইচ্ছা প্রকাশ করেছেন হৃতিকের বাবা নির্মাতা রাকেশ রোশান।

শুক্রবার (৩০ এপ্রিল) ছিল অভিনেতা ঋষি কাপুরের প্রথম মৃত্যুবার্ষিকী। প্রয়াত এই অভিনেতার বেশ ভালো বন্ধু রাকেশ রোশান। ঋষির প্রয়াণ দিবসে এক সাক্ষাৎকারে তাকে নিয়ে স্মৃতিচারণকালে হৃতিক ও রণবীরকে নিয়ে সিনেমা নির্মাণের ইচ্ছা প্রকাশ করেন রাকেশ।

এই নির্মাতা বলেন, ‘নিতু, রণবীর ও ঋদ্ধিমার সঙ্গে দেখা করেছি। তাদের সঙ্গে ২-৩ ঘণ্টা ঋষিকে নিয়ে গল্প করেছি। হৃতিক ও রণবীর যখন ছোট ছিল আমরা একসঙ্গে দুই পরিবার ছুটিও কাটিয়েছি। আমি ওদের দু’জনকে এক সিনেমায় দেখতে চাই।’

কবে নাগাদ এই সিনেমার কাজ শুরু হতে পারে জানতে চাওয়া হলে রাকেশ রোশান বলেন, ‘এই মুহূর্তে তাদের নিয়ে সিনেমা নিমার্ণের তেমন কোনো পরিকল্পনা নেই। এমনকি কোভিডের কারণে ‘কৃষ ফোর’ সিনেমার পরিকল্পনাও আপাতত বন্ধ। কিন্তু দেখা যাক।’

হৃতিকের সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘ওয়ার’। ২০১৯ সালে মুক্তি পায় এটি। ‘ফাইটার’ সিনেমায় দেখা যাবে তাকে। ‘কৃষ ফোর’ সিনেমায় অভিনয় করবেন তিনি। অন্যদিকে, রণবীরকে সর্বশেষ দেখা গেছে ‘সাঞ্জু’ সিনেমায়। বর্তমানে ‘ব্রহ্মাস্ত্র’ ও ‘শমশেরা’ সিনেমা নিয়ে ব্যস্ত রণবীর। এছাড়া লাভ রঞ্জনের একটি সিনেমায় অভিনয় করবেন তিনি।

ঢাকা/মারুফ

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়