Risingbd Online Bangla News Portal

ঢাকা     শনিবার   ১৮ সেপ্টেম্বর ২০২১ ||  আশ্বিন ৩ ১৪২৮ ||  ০৯ সফর ১৪৪৩

অন্তর্জালে ভাইরাল কারিনার যোগাসনের ছবি

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৭:৩৫, ১০ মে ২০২১   আপডেট: ১৭:৩৮, ১০ মে ২০২১
অন্তর্জালে ভাইরাল কারিনার যোগাসনের ছবি

কারিনার এ ছবি এখন অন্তর্জালে ভাইরাল

বলিউড অভিনেত্রী কারিনা কাপুর খান। অভিনয়ের পাশাপাশি শরীরি সৌন্দর্যের জন্য সুবিদিত এই তারকা অভিনেত্রী। বয়স চল্লিশের কোঠায় হলেও এই অভিনেত্রীকে অনেক অষ্টাদশী হিংসা করেন!

ওয়েট ট্রেনিং করার পাশাপাশি বহু বছর ধরে মন দিয়ে নিয়মিত যোগচর্চাও করছেন কারিনা। কয়েকমাস আগে পূর্ণ গর্ভাবস্থাতেও চুটিয়ে যোগাসন করেছেন সাইফ পত্মী। এ নিয়ে বহুবার খবরের শিরোনাম হয়েছেন তিনি।

কিছুদিন আগে দ্বিতীয় পুত্র সন্তানের মা হয়েছেন কারিনা। সব কাটিয়ে এরই মধ‌্যে শরীর চর্চায় ফিরেছেন তিনি। বিশেষ করে যোগাসন করছেন এই অভিনেত্রী। তারই কিছু ছবি ইনস্টাগ্রামে ছড়িয়ে পড়েছে। অন্তর্জালে যা এখন রীতিমতো ভাইরাল। 

সেলিব্রেটি বডি-ট্রেইনার অনুশকার ক্লাশ নিয়মিত করছেন কারিনা কাপুর। তার ফলও পাওয়া গেল হাতেনাতে। এর মধ্যেই প্রায় ছিপছিপে মেদহীন শরীর তৈরি করেছেন তিনি। এ অভিনেত্রীর ফিজিক্যাল ট্রান্সফরমেশন দেখে মুগ্ধ হননি এমন নেটিজেন বিরল।

প্রকাশিত ছবিতে দেখা যায়—দু’হাতে ভর করে ও সাসপেন্ড যোগ হ্যামকের সামান্য সাহায্যে একা একাই শীর্ষাসন করছেন কারিনা। কালো রঙের হল্টার নেক স্পোর্টস ব্রার সঙ্গে মানানসই রঙের ট্র্যাকপ্যান্টস পরে রয়েছেন এই অভিনেত্রী। মাথার চুল চুড়ো করে বাঁধা। ছবিতে অন্যতম লক্ষ‌্যণীয় কারিনার মেদহীন পেট।

২০১২ সালের অক্টোবরে ভালোবেসে ঘর বাঁধেন সাইফ-কারিনা। ২০১৬ সালে এই দম্পতির প্রথম সন্তান তৈমুর আলী খান পৃথিবীতে আসে। এরপর গত ২১ ফেব্রুয়ারি মুম্বাইয়ের ব্রিচ ক্যান্ডি হাসপাতালে কারিনার দ্বিতীয় সন্তানের জন্ম হয়।

ঢাকা/শান্ত

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়